নেইমারের জার্সি পোড়ালেন ক্ষুব্ধ সমর্থকরা

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
আগস্ট ৪, ২০১৭ ৩:২৯ অপরাহ্ণ

স্পোর্টস রিপোর্ট :

অনেক অনুরোধ, উপরোধ- কোনো কিছুই আটকে রাখতে পারলো না নেইমারকে। ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে ট্রান্সফারের বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে দিলেন ব্রাজিলিয়ান এই তারকা। যোগ দিলেন ফরাসি ক্লাব পিএসজিতে।

নেইমার চলে যাক- এটা কোনোভাবেই চায়নি বার্সেলোনা। রেকর্ড ট্রান্সফার মূল্য পাবে- এমন লোভনীয় প্রস্তাবও বার্সা গ্রহণ করতে চায়নি। বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যু বার বার নেইমারের সঙ্গে বৈঠক করেছেন। চেষ্টা করেছেন তাকে বোঝাতে। নেইমারকে যেতে নিষেধ করেছেন, সতীর্থ মেসি-সুয়ারেজ-পিকে থেকে শুরু করে বার্সেলোনার প্রায় সব ফুটবলার। এমনকি প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের ক্রিশ্চিয়ানো রোনালদোও বলেছিলেন, যেও না নেইমার। সমর্থকরা তো চায়ইনি।

কিন্তু কারও কোনো কথা শুনলেন না নেইমারর। টাকার কাছে হার মানলেন। তার বাবা সিনিয়র নেইমার কমিশন বেশি পাবেন- এই আশায় ছেলেকে বার্সা থেকে এনে বিক্রি করেছেন পিএসজিতে।

নেইমার যখন বার্সা ছেড়েই দিলেন, তখন ক্ষুব্ধ হয়ে উঠেছেন বার্সা সমর্থকরা। তারা চরম হতাশ। তারা কোনোভাবেই মেনে নিতে পারছে না, নেইমার বার্সা ছেড়ে গেলেন। এমনকি ক্ষুব্ধ বার্সা সমর্থকরা নেইমারের জার্সি পর্যন্ত পুড়িয়েছেন। মাদ্রিদ ভিত্তিক মার্কা ডটকম একটি ভিডিও প্রকাশ করেছে, যেখানে দেখা যাচ্ছে- নেইমারের জার্সি পোড়াচ্ছেন ক্ষুব্ধ সমর্থকরা।

অনেক সমর্থক তো নেইমারকে একজন প্রতারক হিসেবেও আখ্যায়িত করতে শুরু করে দিয়েছেন। মার্কার সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, নেইমারের ১১ নম্বর জার্সিটি পুড়িয়ে সমর্থকরা ভিডিও করছেন এবং সেটি প্রকাশ করছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৪-আগস্ট২০১৭ইং/নোমান

Comments are closed.