ভৈরবের ট্রেন-বাস দুর্ঘটনায় আহতদের দেখতে গেলেন এডিসি জেনারেল

শফিক কবির, স্টাফ রিপোর্টার :

আজ ০৪ আগস্ট ২০১৭ খ্রি. তারিখ আনুমানিক বেলা ২.০০ টায় কিশোরগঞ্জ ভৈরব উপজেলাধীন শম্ভুপুর রেল ক্রসিং এ ময়মনসিংহ হতে ঢাকাগামী ট্রেন এর সাথে ঢাকা হতে তাড়াইলগামী ঢাকা-মেট্রো- ১১-৯০২ বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। উক্ত দুর্ঘটনায় ৩০/৩৫ জন বাসযাত্রী আহত হয়। আহতদের মধ্যে ০৫ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। ২৩ জনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

এছাড়া গুরুতর আহত ০৭ (সাত) জনকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ, ঢাকা মেডিকেল কলেজ ও পঙ্গু হাসাপাতাল, ঢাকায় রেফার করা হলেও এদের মধ্যে ৬ জন কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

ঘটনা জানতে পেরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মো: আক্তার জামীল ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ছুটে যান। আহত যাত্রীরা এ সময় তাকে পেয়ে আবেগ-আপ্লুত হয়ে পড়েন। তিনি আহত যাত্রীদের স্বান্তনা দেন ও তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন। তিনি জেলা প্রশাসনের পক্ষ হতে সম্ভাব্য সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, দুর্ঘটনার কারণ অনুসন্ধানের জন্য জেলা প্রশাসনের পক্ষ হতে ০৭ (সাত) সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং কমিটিকে আগামী ০৩ দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৪-আগস্ট২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ