muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে পুলিশের বাধায় ইসলামী যুব আন্দোলনের র‌্যালী পণ্ড

আশরাফ আলী সোহান, কিশোরগঞ্জ থেকে :

আজ ৪জুলাই শুক্রবার জুমার নামাজের পর কিশোরগঞ্জ শহীদি মসজিদের সামনে থেকে ইসলামী যুব আন্দোলনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী র‌্যালী বের করতে চাইলে পুলিশ বাঁধা প্রদান করে।

জুমার নামাযের পর দলীয় নেতাকর্মীরা ব্যানার নিয়ে শহীদি মসজিদের সামনের রাস্তায় জড়ো হতে থাকলে পুলিশ-ডিবি চারদিক হতে বাঁধা দেয়। নেতাকর্মীদের সাথে পুলিশের বির্তক হতে থাকলে এক পর্যায়ে পুলিশের প্রচন্ড বাঁধার মুখে নেতাকর্মীরা একরামপুর জেলা কার্যালয়ে দিকে যায় এবং কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানের মাধ্যমে সমাবেশ করে । সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদারসহ সকল অঙ্গসংগঠনের জেলা নেতাকর্মীরা।

উল্লেখ্য যে ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে আজ শুক্রবার সকাল ১০টা হতে জুমার নামাজের পূর্ব পর্যন্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং জুমার নামাজের পর প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালীর আয়োজন করেছিল। ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা সভাপতি মুফতি বরকত হোসাইন সাথে কথা বলে জানা যায় জাতীয় শোক দিবসের মাস তাই পুলিশ তাদের প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালী করতে দেয়নি। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন আমাদের নাগরিক অধিকার ক্ষুন্ন করা হয়েছে। আমরা সর্বদা দেশ, স্বাধীনতার প্রতি শ্রদ্ধাশীল। বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের মৃত্যুবার্ষিকীতে আমরা শোকাহত কিন্তু এর অযুহাত ধরে আমাদের একটি মাস কোন প্রোগ্রাম করতে দেওয়া হবে না এটা বাকস্বাধীনতা বিরোধী, আমরা এর তিব্র নিন্দা জানাই।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৪-আগস্ট২০১৭ইং/নোমান

Tags: