তাড়াইলে ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ ।।

কিশোরগঞ্জের তাড়াইলে নবনির্মিত ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন ও পাকা ব্রীজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্হাপন করা হয়েছে। ৫ আগষ্ট শনিবার (আজ) শ্রম ও কর্মসংস্হান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এসব উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্হাপন করেন।

পরে ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন ও উপজেলার সহিলাটিস্হ সূতী নদীর উপর পাকা ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্হাপন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ মুজিবুল হক চুন্নু বলেন, তাড়াইল-করিমগঞ্জের অসমাপ্ত কাজ সমপন্ন করার জন্য আগামী নির্বাচনেও আমাদের জয়ী হতে হবে। এজন্যে দলমতের ঊর্ধ্বে থেকে এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করতে হবে। বর্তমান তথ্য প্রযুক্তির এ যুগে সারা বিশ্বের সঙ্গে আমাদেরও তাল মিলিয়ে চলতে হবে। তবেই আমরা উন্নত বিশ্বের সঙ্গে প্রতিযোগিতা করতে পারব।

তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চনের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুলতানা আক্তার,উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক ভূঁইয়া মোতাহার,উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোফাজ্জল হোসেন চাঁন মিয়া,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হাই,তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী মিজানুজ্জামান প্রমুখ অতিথি হিসেবে সুধী সমাবেশে উপস্হিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকীর সঞ্চালনায় সমাবেশে এসময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্হিত ছিলেন।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৫-আগস্ট২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ