সালমানের জামিন ২০ হাজার রুপিতে

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
আগস্ট ৫, ২০১৭ ১১:২৩ পূর্বাহ্ণ

বিনোদন রিপোর্ট :

ভারতের যোধপুর আদালতে ২০ হাজার রুপির জামিননামায় স্বাক্ষর করলেন বলিউড সুপারস্টার সালমান খান। শুক্রবার (৪ আগস্ট) আদালতে হাজিরা দিতে হয়েছে তাকে।

চার্টার্ড ফ্লাইটে চড়ে সালমান সেখানে পৌঁছান দুপুর পৌনে ১টায়। তবে ২০ হাজার রুপির জামিননামায় সই করে পাঁচ মিনিট পরই বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন ৫০ বছর বয়সী এই অভিনেতা।

সালমানের আইনজীবী হাস্তিমাল সরস্বত সাংবাদিকদের জানিয়েছেন, আদালত চেয়েছিলেন ‘সুলতান’ তারকা হাজির হয়ে জামিননামায় স্বাক্ষর করুন। আগামী শুনানি হবে এ বছরের ৫ অক্টোবর। তবে তখন তাকে হাজিরা দিতে হবে না।

১৯ বছর পর গত জানুয়ারিতে বেআইনি অস্ত্র মামলা থেকে বলিউড সুপারস্টার সালমান খানকে খালাস করে দেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট। ১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিং চলাকালীন দুটি চিঙ্কারা (কালো হরিণ) শিকারের জেরে তার বিরুদ্ধে এই মামলা হয়েছিল।

বে সালমান বেকসুর খালাস হওয়ার পর এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে গত মার্চে আপিল করে রাজস্থান সরকার। এ মামলায় গত ৬ জুলাই ২০ হাজার রুপির জামিননামায় স্বাক্ষর করার কথা ছিল সালমানের। কিন্তু নিরাপত্তাজনিত কারণে আদালতে আসেননি তিনি।

এদিকে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শেষ ধাপের শুটিং করতে আবুধাবি যাবেন সালমান খান। এর মাধ্যমে পাঁচ বছর পর তার বিপরীতে দেখা যাবে ক্যাটরিন কাইফকে। আলি আব্বাস জাফর পরিচালিত ছবিটি মুক্তি পাবে এ বছরের ২২ ডিসেম্বর।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৫-আগস্ট২০১৭ইং/নোমান

Comments are closed.