মুক্তমঞ্চে পাঠক আড্ডার ৩য় পর্ব অনুষ্ঠিত

মুক্তিযোদ্ধার কন্ঠ রির্পোট ।।

বিভিন্ন পরিবেশনার মধ্য দিয়ে কিশোরগঞ্জ থেকে প্রকাশিত দেশের অন্যতম ও জেলায় সর্বাধিক পঠিত জনপ্রিয় জাতীয় অনলাইন সংবাদপত্র মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকমের পাঠকদের প্রিয় সংগঠন ‘মুক্তিযোদ্ধার কন্ঠ পাঠক আড্ডা’র ৩য় পর্ব অনুষ্ঠিত হয়েছে।

৪ আগষ্ট শুক্রবার কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারী কলেজ মাঠ সংলগ্ন নরসুন্দা লেকসিটির ছাওনীঘরে (পাঠক আড্ডা) পর্বটি অনুষ্ঠিত হয়।

পর্বটিতে কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-সচিব তরফদার মোহাম্মদ আক্তার জামীল, বিশিষ্ট শিক্ষাবিদ-লেখক ও গবেষক-শিক্ষক নেতা, কিশোরগঞ্জ পৌর মহিলার কলেজের অধ্যক্ষ শরিফ আহমদ সাদী, সম্মিলিত নাগরিক ফোরামের সমন্বয়ক এনায়েত করিম অমি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধার কন্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক ও পরিচালনা পর্ষদের ব্যাবস্থাপনা পরিচালক মিজবাহ উদ্দিন আহমেদ নিঝুম এর সভাপতিত্বে সহিত্য ও সংস্কৃতি বিভাগের পরিচালক সাংবাদিক শফিক কবীরের সঞ্চালনায় অনুষ্ঠেয় পাঠক আড্ডার ৩য় পর্বে জীবন তাপস তন্ময়, বিজন বনিক, সৈয়স বাসার, ডাঃ সেলিম জাভেদ, সাংবাদিক আলী রেজা সুমন, সজল রহমান, বিপুল মেহেদী, তাসনিম তাজিন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

এ ছাড়াও অনুষ্ঠেয় আড্ডায় মুক্তিযোদ্ধার কন্ঠ পরিচালনা পর্ষদের বার্তা বিভাগ আবু নোমান ভূঁইয়া, বিজ্ঞাপন বিভাগ শাহরিয়া রহমান পাভেল, রাজীবুল হক সিদ্দিকী, জনসংযোগ বিভাগ তাহমিনা ইসলাম ঊমি, আশরাফ উদ্দিন, পাঠক আড্ডার সমন্বয়ক মনিরা ফেরদৌস মনি, মৌমিতা তাসরিন তানজিনাসহ বিপুল সংখ্যক পাঠকরা উপস্থিত ছিলেন।

পরিশেষে সহধর্মিণী ও একমাত্র কন্যা সৌন্দর্য সহ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-সচিব তরফদার আক্তার জামীল পরিচালনা পর্ষদের সদস্য ও পাঠকদের সাথে নিয়ে ফানুস উড়িয়ে ৩য় পর্বের সমাপ্তি ঘোষণা করেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৭-০৮-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ