muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রামেকে দুই যুবককে কুপিয়ে জখম

পাপন সরকার শুভ্র, রাজশাহী :

রাজশাহীতে পূর্ব শক্রতার জেরে দুই দফায় দুই যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। প্রথমে নগর ভবন এলাকায় ও পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে হামলা চালিয়ে দুই বন্ধু সাঈদ আলম নীলয় (২৪) ও তার বন্ধু রুহুল আমিনকে (২৬) কুপিয়ে জখম করে তারা।

সোমবার বিকেলে ৪ টার দিকে নগর ভবন মোড়ে ও ৫ টার দিকে রামেক হাসপাতালে এ ঘটনা ঘটে বলে জানান রাজপাড়া থানার এসআই তৌহিদ।

আহত সাঈদ আলম নীলয় নগরের মথুরডাঙা এলাকার মৃত আমিনের ছেলে এবং তার বন্ধু রুহুল আমিন পাশের জিন্নানগর এলাকার মৃত মুকুলের ছেলে। আহতদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নিলয়ের মা রোকেয়া বেগম নীলা জানান, নগরের সপুরা বিসিক শিল্প এলাকায় ওসমান অটো মেটাল ইন্ডস্ট্রিজে কাজ করতেন নিলয়। বেতন না দেয়ায় রোজার ঈদের আগে কাজ ছেড়ে দেয় নিলয়। ২৬ জুলাই ওসমান অটো মেটাল ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে তাকে বকেয়া বেতন নেয়ার জন্য ডাকে। কিন্তু নিলয় আগেই সংবাদ পায় যে সেখানে রাকিব নামে এক ছেলে কৌশলে তাকে ডেকেছে মারার জন্য। ২৬ জুলাই নিলয় সেখানে যায় না।

এ ঘটনার পরে ২৭ জুলাই বিসিক এলাকায় রাকিবকে একা পেয়ে নিলয় মারপিট করে। এ ঘটনায় রাকিব পরের দিন ২৮ জুলাই বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করে। এতে প্রধান আসামী করা হয় নিলয়কে। এরপর থেকেই রাকিব ও তার সঙ্গিরা প্রায় নিলয়কে মারার হুমকি দিয়ে আসছে।

আহত রুহুল জানায়, সোমবার নগর ভবন মোড়ে তিনি ও নিলয় দাঁড়িয়ে ছিলেন। এসময় ধারালো অস্ত্র নিয়ে রাকিবের নেতৃত্বে ৭ থেকে ৮ জন সন্ত্রাসী তাদের উপরে হামলা করে। এসময় হামলাকারিদের হাঁসুয়ার আঘাতে নিলয় ও সে আহত হয়। সেখানে থেকে স্থানীয়রা উদ্ধার করে তাদের রামেক হাসপাতালে পাঠায়।

রুহুল আরো জানান, রামেক হাসপাতালের জরুরি বিভাগের সামনে তিনি ও নিলয় চিকিৎসা নেয়ার জন্য যায়। এ সময় রাকিবের নেতৃত্বে হামলাকারীরা দ্বিতীয় দফায় তাদের উপরে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় আশেপাশের লোকজন ছুটে আসলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে তাদের হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

রজপাড়া থানা এসআই তৌহিদ বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশ হাসপাতালে যায়। তবে পুলিশ পৌছার আগেই হামলাকারিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুইটি ধারলো অস্ত্র উদ্ধার করা হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে নিলয়ে দুই হাত ও মাথায় এরং রুহুলের ডান পায়ের হাঁটুর নিচে জখম হয়েছে বলে জানান এসআই তৌহিদ।

Tags: