অষ্টগ্রামে পাচঁ বছরে শিশু ধর্ষণের অভিযোগে এক সন্তানের জনক গ্রেফতার

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
আগস্ট ৯, ২০১৭ ১২:৪৯ পূর্বাহ্ণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, (অষ্টগ্রাম) কিশোরগঞ্জ।।

হাওর বেষ্টিত কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলায় এক সন্তানের জনক দ্বারা পাচঁ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

হাসপাতাল ও থানা পুলিশ সূত্রে জানা যায়, অষ্টগ্রাম উপজেলার কাস্তুল ইউনিয়নের সরকার হাটির পাচঁ বছরের এক শিশু কে ধর্ষন করেছে প্রতিবেশী এক সন্তানের জনক সুরুজ মিয়ার লম্পট পুত্র ময়না মিয়া (২৩)। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়ে।

সূত্র জানায়, গত মঙ্গলবার দুপুরে কাস্তুল ইউনিয়নের সরকার হাটির শিশুটি খেলাধূলা করছিল, এই সুযোগে রাস্তার পাশে জনৈক একজনের রান্না ঘরে কেউ না থাকায় শিশুটি নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি কান্নারত অবস্থায় তার বাবাকে জানায়। পরের দিন শিশুটিকে অষ্টগ্রাম থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তারে পরীক্ষা করে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। পরে মঙ্গলবার সন্ধ্যায় শিশুটির মা বাদি হয়ে অষ্টগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন আইনের (৯) ১ ধারায় একটি মামলা দ্বায়ের করে। মামলা নং 0৪ তাং 0৮/0৮/২০১৭। পরে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে লম্পট ধর্ষক ময়না মিয়া কে গ্রেফতার করেন।

এব্যাপারে অষ্টগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ কিশোর কুমার ধর প্রতিনিধি কে জানান, যেহেতু ঘটনাটি আগের দিন ঘটেছে সেহেতু নিশ্চিত ভাবে কিছু বলা না গেলেও প্রাথমিক ভাবে আমরা ধারনা করছি এটি ধর্ষণই হবে। আরো নিশ্চিত হওয়ার জন্য কিশোরগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ মো: কামরুল ইসলাম মোল্লা মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, শিশুটির মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছে আর অভিযুক্ত ময়না মিয়া কে গ্রেফতার করেছি আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৮-০৮-২০১৭ইং/ অর্থ

Comments are closed.