কিশোরগঞ্জে হিজরা দলিত হরিজন ও বেদে জনগোষ্ঠীর মাঝে সমাজসেবার অনুদান বিতরণ

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
আগস্ট ৯, ২০১৭ ৬:০০ অপরাহ্ণ

শফিক কবীর, স্টাফ রিপোর্টার ।।

কিশোরগঞ্জ জেলা প্রশাসনের সহযোগীতায় ও জেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক আয়োজিত ৯ আগষ্ট বুধবার সকাল ১১:০০ ঘটিকায় জেলা সমবায় হলরুমে অনুষ্টানিকতার মাধ্যমে হিজরা,দলিত,হরিজন ও বেদে সম্প্রদায়ের মাঝে সেলাই প্রশিক্ষণে অংশ নেওয়া ২০১৬-২০১৭ অর্থ বছরে দ্বিতীয় পর্যায়ে পঞ্চাশ জনকে দশ হাজার হারে মোট পাঁচ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।

অনুদান প্রদান অনুষ্ঠানে জেলা সমাজসেবার উপ পরিচালক জনাব রবিউল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও অনুদানের অর্থ প্রদান করেন জেলা প্রশাসক জনাব আজিমুদ্দিন বিশ্বাস। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জন জনাব ডাঃ মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব জনাব তরফদার মোঃ আক্তার জামীল, জেলা সমবায়ের সভাপতি জনাব হুমায়ূন আহম্মেদ, জেলা প্রেসক্লাবের সভাপতি জনাব মোস্তফা কামাল প্রমূখ।

উপজেলা সমাজসেবা অফিসার মাইনুর রহমান মনিরের সঞ্চালনায় আজকের বিষয়ের উপর বিস্তারিত আলোচনা করেন জেলা সমাজসেবার সহকারী পরিচালক জনাব কামরুজ্জামান খান। এসময় আরো উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের লোকজন, শিক্ষক, ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৯-০৮-২০১৭ইং/ অর্থ

Comments are closed.