ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই মাদক সম্রাজ্ঞী গ্রেফতার : দুই বছরের কারাদন্ড

শফিক কবীর, স্টাফ রিপোর্টার ।।

কিশোরগঞ্জ জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আবু তাহের সাঈদের নেতৃত্বে, ৮ আগষ্ট মঙ্গলবার বিকাল ৪:০০ টা থেকে রাত ৮:০০ টা পর্যন্ত কলাপাড়া, নগুয়া ও নীলগঞ্জ এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতের অভিযানকালে অবৈধ মাদকদ্রব্য বিক্রয় ও মজুদ করনের দায়ে দুই মাদক সম্রাজ্ঞীকে হাতেনাতে ধরে আইনের মাধ্যমে গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তারকৃত (১) হাজিরগল এলাকার মোছাঃ সাহেরা খাতুন (৩২)কে ইয়াবা ও গাঁজা বিক্রয় এবং মজুতের দায়ে ১৯৯০ সনের ১৯ (১) এর ৯ (ক) এবং ৭ (ক) ধারায় ১৮ মাসের ও (২) বেত্রাহাটি নীলগঞ্জ এলাকার মোছাঃ আঙ্গুরা খাতুন (৩০)কে চোলাই মদ বিক্রয় ও মজুতের দায়ে ১৯৯০ সনের ২২ (ঘ) ধারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কারাদন্ড প্রধান করেন।

এসময় ভ্রাম্যমান আদালতের সহযোগীতায় ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মোঃ আল কামাহ্ তমাল ও মোঃ মানোয়ার হোসেন এবং সার্বিক সহযোগীতায় ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোঃ নূরুল আলম, উপ পরিদর্শক মোঃমাহবুবুল আলম ভূইয়া ও সিপাহী শাহাদাৎ হোসেন এবং আইন শৃংঙ্খলায় নিয়োজিত পুলিশ বাহিনী।

অভিযান কালে উৎসুক পথচারী ব্যাবসায়ী স্থানীয় শতাধীক জনতা এ অভিযানকে সাধুবাদ জানিয়ে বলেন, এরা সমাজের অশান্তি সৃস্টিকারী, আইনের মাধ্যমে আরো কঠোর পদক্ষেপ নেওয়ার জন্য আদালতকে সুপারিশ করেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৮-০৮-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ