ম্যাগাজিনের প্রচ্ছদে খোলামেলা পোশাকে বাহুবলীর রাজমাতা ‘শিবগামী’

বিনোদন রিপোর্ট :

এস এস রাজামৌলির ছবি ‘বাহুবলী’ ও ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ মুক্তির পর তছনছ করে দিয়েছে বক্স অফিসের সব বড় রেকর্ড। তবে বাহুবলী প্রভাসই নন দর্শকদের মন আদায় করে নিয়েছেন দেবসেনা আনুষ্কা, অবন্তিকা তামান্না, কাটাপ্পা সত্যরাজ, ভল্লালদেব ওরফে রাণা দগ্গুবাটি।

এই তালিকায় প্রথমের সারিতে রয়েছেন রাজমাতা শিবগামীদেবী। যে চরিত্র নতুন করে পরিচিতি দিয়েছে রম্যা কৃষ্ণণকে। তবে রাজমাতার খোলস ছেড়ে আধুনিকা হয়েছেন রম্যা। ম্যাগাজিনের প্রচ্ছদে প্রকাশিত হয়েছে তাঁর এই নয়া লুক। অফ শোল্ডার টপ ও স্কার্টে নিজেকে নতুন করে তিনি চিনিয়েছেন।

‘জাস্ট ফর উইমেন’ নামের এক ম্যাগাজিনের জন্য নতুন লুকে রম্যা ধরা দিয়েছেন। ম্যাগাজিনে শেয়ার করেছেন কীভাবে ৪৬ বছর বয়সে এসে তাঁর অভিনয় ক্যারিয়ার নতুন গতি পেয়েছে। ৩২ বছরের অভিনয় জীবনে ১৫০-রও বেশি সিনেমায় অভিনয় করেছেন রম্যা। অমিতাভ বচ্চন, সঞ্জয় দত্ত থেকে শাহরুখ খানের মতো তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন।

কিন্তু ক্যারিয়ারের এই সময়ে এসে এভাবে যে তার জীবনের মোড় হঠাৎ করে ঘুরে যাবে তা স্বপ্নেও ভাবেননি অভিনেত্রী। তবে সাফল্য দেরিতে এলেও তিনি অভিমানী নন। বরং দর্শকদের ভালবাসাকে আপন করে নিয়েছেন খোলা মনে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৯-আগস্ট২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ