ইটনায় ইয়াবাসহ ব্যাবসায়ী গ্রেফতার

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।।

উপজেলার মৃগা ইউনিয়নের গজারিয়া কান্দা গ্রামে বুধবার সন্ধায় ইটনা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মালেক সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী হাবিল মিয়া (৫০) কে গ্রেফতার করে। তার পিতার নাম মোঃ জমশের আলী।

ওসি আব্দুল মালেক জানান, আমরা ইটনার যুব সমাজকে ভয়াল মাদকের ছোবল থেকে রক্ষা করতে যুদ্ধ ঘোষনা করেছি। গত কয়েক মাসে মাদক ব্যাবসায় জড়িত অনেকেই গ্রেফতার করে আইনের আওতায় নেয়া হয়েছে। তারই অংশ হিসাবে বুধবার সন্ধায় প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে জীবনের ঝুকি নিয়ে মাদক ব্যাবসায়ী কে হাবিল কে গ্রেফতার করা হয়েছে। আমাদের কাছে খবর ছিল হাবিল মিয়া দীর্ঘ দিন যাবত পাশ্ববর্তী হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ ও ইটনা থানার মৃগা ইউনিয়ের আশপাশে ইয়াবার ব্যাবসা করে আসছিল।

অভিযানে ইটনা থানার ওসি তদন্ত মোঃ জাকির হোসেন, এস আই রুকন উদ্দিন অংশগ্রহন করেন।  বৃহস্পতিবার ইটনা থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় কিশোরগঞ্জ কোর্টে প্রেরন করা হয়।

অন্যদিকে দুপুরে উপজেলা হলরুমে আইন শৃঙ্খলা মিটিংয়ে উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি অন্য যেকোন সময়ের চেয়ে ভাল রাখায় উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইটনা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মালেক কে ধন্যবাদ জানান।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/ ১০-০৮-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.