মুক্তিযোদ্ধা কার্যালয়ে অফিস করলেন জেলা প্রশাসক মো: আজিমুদ্দিন বিশ্বাস

শফিক কবির, স্টাফ রিপোর্টার ।।

জেলা প্রশাসক মো: আজিমুদ্দিন বিশ্বাস আজ ১০ আগস্ট ২০১৭ বৃহষ্পতিবার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, জেলা ইউনিট কমান্ড, কিশোরগঞ্জ এর প্রশাসক হিসেবে জেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে অফিস করেছেন।

এ সময় তিনি অফিসের বিভিন্ন ফ্লোর ও অফিসকক্ষ ঘুরে দেখেন এবং দায়িত্বরতদের সাথে কথা বলেন। জেলা ইউনিট কমান্ড এর প্রশাসক আগামী ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস ২০১৭ যথাযথ মর্যাদায় পালনের লক্ষে সকলকে কালো ব্যাজ ধারণ, ১৫ আগস্ট ২০১৭ তারিখে জেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং কোরআনখানি ও মিলাদ মাহফিলের আয়োজন করার বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

এছাড়া, জেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে স্থাপিত জাতির পিতার ম্যুরালে গতবছরের ন্যায় এবছরও পুষ্পস্তবক অর্পণ করা হবে বিধায় এ বিষয়েও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

পরিদর্শনকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মো: আক্তার জামীল, এনডিসি আবুল হাশেম, সহকারি কমিশনার শরীফুল আলম, সাবেক কমান্ডার মোঃ আসাদউল্লাহ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, জেলা ইউনিট কমান্ড, কিশোরগঞ্জের সাবেক ডেপুটি কমান্ডার সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মহামান্য হাইকোর্ট বিভাগের রিট পিটিশন নং ৯৭২৭/২০১৭ এর ১২/০৭/২০১৭ তারিখের আদেশের প্রেক্ষিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ এর গঠনতন্ত্রের ১৬ (ঞ) ধারা মোতাবেক জেলা কমান্ড কাউন্সিলের পরবর্তী নির্বাচিত কাউন্সিল গঠনের পূর্ব পর্যন্ত অন্তবর্তী সময়ের জন্য জেলা কমান্ড কাউন্সিলের প্রশাসক হিসেবে কার্যক্রম পরিচালনা করার নিমিত্ত জেলা প্রশাসককে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় থেকে দায়িত্ব প্রদান করা হয়েছে। সে হিসেবে গত ০৩ আগস্ট, ২০১৭ তারিখ জেলা প্রশাসক মোঃ আজিমুদ্দিন বিশ্বাস বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, জেলা ইউনিট কমান্ড, কিশোরগঞ্জের প্রশাসক হিসেবে জেলা কমান্ড কাউন্সিলের আওতাধীন আর্থিক বিষয়াদিসহ দৈনন্দিন কার্যক্রম পরিচালনার জন্য দায়িত্বভার গ্রহণ করেছেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/ ১০-০৮-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ