muktijoddhar kantho logo l o a d i n g

Uncategorized

ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় অনুদানের চেক বিতরণ

শফিক কবির, স্টাফ রিপোর্টার ।।

আজ ১০ আগষ্ট বৃহষ্পতিবার সকাল ৯:৩০ টায় কিশোরগঞ্জে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে, আয়োজিত এক অনুষ্ঠানে ক্যান্সারে আক্রান্ত পনের জন, কিডনী রোগে আক্রান্ত দুই জন, লিভার সিরোসিসে আক্রান্ত এক জন, স্ট্রোকে প্যারালাইজড  তিন জন ও জন্মগত হৃদরোগে আক্রান্ত দুই জন সহ সর্বমোট তেইশ জন বিভিন্ন রোগে আক্রান্ত রোগী প্রত্যেককে পঞ্চাশ হাজার টাকা করে মোট এগার লক্ষ পঞ্চাশ হাজার টাকার সহায়তা চেক প্রদান করা হয়।

উক্ত চেক প্রদান অনুষ্ঠানে জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক জনাব রবিউল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে উপস্হিত থেকে বক্তব্য ও সহায়তা চেক প্রদান করেন জেলা প্রশাসক জনাব আজিমুদ্দিন বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব জনাব তরফদার মোঃ আক্তার জামীল ও জেলা সমাজসেবার সহকারী পরিচালক জনাব কামরুজ্জামান খান।

রোগীদের মধ্য থেকে কুলসুম বেগম ও রোগীর স্বজনদের মধ্যে অস্রুসিক্ত বক্তব্য রাখেন রোগী সেলিনা বেগমের স্বামী মোঃ শাহজাহান মিয়া । এসময় আরো উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১০-০৮-২০১৭ইং/ অর্থ

Tags: