নান্দাইলে গরু চুরি করলেন ইউপি সদস্য!

ডেস্ক রিপোর্ট :

ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. স্বপন মিয়া সহ ৫ জনের বিরুদ্ধে গরু চুরির অভিযোগে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার নান্দাইল মডেল থানায় মামলাটি দায়ের করেন একই ইউনিয়নের মোরাগলা গ্রামের মো.আব্দুল হাই।

মামলার পর নান্দাইল মডেল থানা পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় অপর চার আসামিকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে এবং ওই ইউপি সদস্যকে গ্রেফতার করার চেষ্টা করছে।

গ্রেফতারকৃতরা হলেন, মোরাগলা গ্রামের গনু মিয়ার পুত্র রিপন (৩৭), মৃত আবুল কালামের পুত্র আব্দুল সাত্তার (২৫), মহাবৈ গ্রামের আব্দুল গফুরের পুত্র সাইফুল ইসলাম (২৮) ও নগর কুচুরী গ্রামের মফিজ উদ্দিনের পুত্র বোরহান উদ্দিন (৩০)।

উল্লেখ্য, আব্দুল হাইয়ের একটি এক লক্ষ টাকার মূল্যের ষাড় উল্লেখিত চোরেরা মিনি ট্রাক যোগে চুরি করে নেওয়ার সময় গ্রামবাসী ধরে উত্তম মধ্যম থানায় সোপর্দ করে।

এলাকাবাসীর অভিযোগ, ইউপি সদস্য স্বপনের নেতৃত্বে একটি সিন্ডিকেট এলাকায় গরু চুরি, মাদক, মদ ও জোয়া খেলা দীর্ঘদিন ধরে পরিচালনা করে আসছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইউনুস আলী জানান, এদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা হয়েছে এবং ইউপি সদস্যকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Comments are closed.