কুলিয়ারচর প্রেসক্লাবে রহস্যজনক চুরি

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচর প্রেসক্লাবে রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে। গত ১২ আগস্ট শনিবার সন্ধ্যার পর থেকে ১৩ আগস্ট বিকাল ৪ ঘটিকার মধ্যে এ চুরির ঘটনা ঘটেছে বলে জানা যায়।

এ ব্যাপারে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম সোহাগ বাদী হয়ে ঘটনার পরদিন সোমবার কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১২ আগস্ট সন্ধ্যার পর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সোহাগ কাজ শেষে প্রেসক্লাব তালাবদ্ধ করে বাড়ি চলে যান। পরদিন ১৩ আগস্ট বিকাল ৪টার দিকে প্রেসক্লাবের সহ-সভাপতি মো. রফিক উদ্দিন অক্ষত অবস্থায় থাকা প্রেসক্লাবের তালা খুলে ভিতরে প্রবেশ করে দেখতে পান প্রেসক্লাবে ব্যবহৃত ৬ হাজার টাকা মূল্যের একটি পানির পাম্প, ৩০ হাজার টাকা মূল্যের একটি কম্পিউটার ও ৩শ টাকা মূল্যের একটি বেসিনের ভিপকফ কে বা কাহারা চুরি করে নিয়ে যায়। এ সংবাদ পেয়ে সোমবার সন্ধ্যায় ভৈরব জোনের সার্কেল এএসপি মো. কামরুল ইসলাম, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, জেলা পরিষদের সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. জিল্লুর রহমান, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মো. মকবুল হোসেন মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেন। প্রেসক্লাবের তিনটি গেইটের তালা অক্ষত অবস্থায় লাগানো থাকায় ও ক্লাবের কোথাও ভাংচুর না থাকায় এবং ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সোহাগের ব্যক্তিগত ল্যাপটপ চুরি না হওয়ায় জনমনে চুরি নিয়ে রহস্যের দেখা দিয়েছে। এটা কি চুরি না কি সাজানো ঘটনা।

আবার কেউ কেউ বলছে প্রেসক্লাবের সহ-সভাপতি মো. রফিক উদ্দিন ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সোহাগসহ একাধিক সদস্যের নিকট প্রেসক্লাব ভবনের তালার চাবি রয়েছে। তাদের মধ্যে কেউ পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটাতে পারে।

জানা যায়, ক্লাবে চুরি হওয়ার আগের দিন সহ-সভাপতি রফিক উদ্দিন প্রেসক্লাবের জন্য একটি নতুন তালা ক্রয় করেন। অনেকের প্রশ্ন রফিক উদ্দিন কি আগে থেকেই জানতেন প্রেসক্লাবে চুরি হবে? রফিক উদ্দিন প্রেসক্লাবে চুরি হওয়ার আগের দিন নতুন তালা ক্রয় করার কথা স্বীকার করে বলেন, চুরি হওয়ার পর ক্লাবে নতুন তালা লাগানো হয়েছে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৫-আগস্ট২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ