muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

আজিম উদ্দিন হাই স্কুলে জাতীয় শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শফিক কবীর, স্টাফ রিপোর্টার :

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী আজিম উদ্দীন উচ্চ বিদ্যালয়ের আয়োজনে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গের ৪২ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিদ্যালয় মিলনায়তনে
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোর্কাধসঢ়;রম হোসেন শোকরানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রিড়াবিদ বীর মুক্তিযোদ্ধা বাসির উদ্দীন ফারুকী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারন সম্পাদক মোঃ আব্দুল আওয়াল।

এতে আরো উপস্থিত ছিলেন আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, সাংবাদিক মোঃ ফারুকুজ্জামান, মোঃ সাহাবুিদ্দন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম ভুইয়া, মোঃ হেলালা উদ্দীন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

এছাড়াও বিদ্যালয়েল পাঁচ শতাধিক ছাত্র ছাত্রদের নিয়ে এক শোক র‌্যালীর পালিত হয়। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়েল সহকারী প্রধান শিক্ষক মো: আতাউর রহমান। সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্বপন কুমার বর্মণ। আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আদর্শ।

এছাড়াও তিনি ছাত্র-ছাত্রীর মাঝে শেখ মুজিবুর রহমানের জীবন চরিত্র তুলে ধরেন এবং পাঠ্য পুস্তকে এ বিষয়ে অধ্যয়ন করার জন্য উদ্ভুদ্ধ করেন। পরিশেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ ফজলুর রহমান মোনাজাত পরিবেশন করেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৫-আগস্ট২০১৭ইং/নোমান

Tags: