মুক্তিযোদ্ধার কন্ঠের আয়োজনে শোক দিবসের প্রতিযোগিতা ১৮ই আগস্ট

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
আগস্ট ১৬, ২০১৭ ৭:৫০ অপরাহ্ণ

মুক্তিযোদ্ধার কন্ঠ রির্পোট ।। ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কিশোরগঞ্জ থেকে প্রকাশিত দেশের অন্যতম ও জেলায় সর্বাধিক পঠিত জনপ্রিয় জাতীয় অনলাইন সংবাদপত্র মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম এর আয়োজনে চিত্রাংকন, কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা ১৮ই আগস্ট অনুষ্ঠিত হবে।

আগামী শুক্রবার (১৮ই আগস্ট) কিশোরগঞ্জ গুরুদয়াল কলেজ সংলগ্ন মুক্তমঞ্চে মুক্তিযোদ্ধার কন্ঠ পরিচালনা পর্ষদের সাহিত্য ও সংস্কৃতি বিভাগের আয়োজনে অনুষ্ঠেয় প্রতিযোগিতায় জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন খান (পিপিএম) প্রধান অতিথি, কিশোরগঞ্জ পৌর মেয়র মাহমুদ পারভেজ উদ্ভোধক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-সচিব তরফদার মোহাম্মদ আক্তার জামীল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

প্রতিযোগিতায় জেলা সদরের সকল প্রাথমিক বিদ্যালয় পর্যায়ের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করবে। অংশগ্রহণ সংক্রান্ত যেকোন তথ্যের জন্য ০১৭১১-২৪৮৮০৮ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১৬-০৮-২০১৭ইং/ আরিফ

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
রাঙ্গামাটিতে ব্রাশফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৪ ১৫তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষার সময় নির্ধারণ ‘নির্বাচনী সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ এখতিয়ার ইসিকে দেওয়া হোক’ এবার নেদারল্যান্ডে বন্দুক হামলায় নিহত ১, আরো হতাহতের আশংকা কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত