muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ঈশ্বরগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

আজিজুল হাই সোহাগ, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয় শোক দিবসে উপজেলা প্রশাসন, পৌরসভাসহ আওয়ামী লীগ পৃথক পৃথক কর্মসূচি পালন করেছে । মঙ্গলবার
উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মিতু মরিয়মের সভাপতিত্বে আলোচনা সভা সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন।

এসময় আরো উপস্থিত ছিলেন বদরুল আলম খান সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা। বিকেলে উপজেলা চেয়ারম্যন মাহমুদ হাসান সুমনের নেতৃত্বে উপজেলা সদরে এক শোক র‌্য্যালি ও কাঙালিভোজ অনুষ্ঠিত হয়েছে । র‌্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান একরাম হোসেন ভূঞা, পৌরসভার মেয়র মক্তিযোদ্ধা কমান্ডার আব্দুছ সাত্তার, তারুন্দিয়া ইউপি চেয়ারম্যান এম এ হালিম, জাটিয়া ইউপি চেয়ারম্যান শামসুল হক ঝন্টু, রাজিবপুর ইউপি চেয়ারম্যান মোদাব্বিরুল ইসলাম, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক রাফিকুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ প্রমুখ ।

এছাড়াও সাবেক এমপি আ.লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তারের উদ্যোগে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল
হেকিমের নেতৃত্বে পৌরসভা সহ ১১ ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের নিয়ে মিলাদ মাহফিল আলোচনা সভা ও কাঙালিভোজ করেছেন ।পৌর আ.লীগের সভাপতি সাবেক মেয়র হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল হেকিম,যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুল হাসান জুয়েল,কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান,আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান সাজু ও সাবেক ছাত্রলীগ সভাপতি মাহবুবুর রহমান প্রমুখ।

অপরদিকে উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল কাঙালিভোজ ও আলোচনা সভা করেছেন । ঈশ্বরগঞ্জ পৌর মেয়র ও মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুছ সাত্তারের উদ্যোগে শোক দিবসে মুক্তিযোদ্ধা সংসদ ও পৌরসভায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৫-আগস্ট২০১৭ইং/নোমান

Tags: