গুরুদয়াল সরকারি কলেজের ছাত্র হোস্টেল পরিদর্শনে উপসচিব আক্তার জামীল

তাসনিম তাজিন, নিজস্ব প্রতিবেদক ।। গতকাল রবিবার কিশোরগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল গুরুদয়াল সরকারি কলেজ, কিশোরগঞ্জ এর ছাত্র হোস্টেল পরিদর্শন করেন। তিনি ছাত্রদের হল রুম, ক্যান্টিন এবং চারপাশের পরিবেশ পরিদর্শন করে ছাত্রদের বিভিন্ন সমস্যার কথা শুনেন ও ছাত্রদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন।

এসময় ছাত্ররা তাঁর কাছে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে। ছাত্ররা জানায়, একটি রুমে ৪/৫ জন ছাত্রের জন্য দুটি ফ্যান থাকে যা অপর্যাপ্ত। কিন্তু কোনো রুমে দুটি ফ্যান ও না থাকায় প্রচণ্ড গরমে ঘুম এবং পড়াশোনার সমস্যা হয়। ছাত্রদের জন্য নির্ধারিত খেলার মাঠটি এলাকার স্থানীয়দের দখলে বলেও তারা অভিযোগ করে। বিভিন্ন সমস্যা শোনার পর এডিসি জেনারেল দ্রুত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

ছাত্রদের নৈশ্যভোজকালে তিনি ক্যান্টিনে প্রবেশ করে খাদ্যমান যাচাই করেন ও এই বিষয়ে ছাত্রদের সাথে কথা বলেন। এছাড়াও হোস্টেল এর ভিতরে ও বাইরে ফাঁকা জায়গায় বৃক্ষ রোপণ, মাদক ও নেশাদ্রব্য থেকে দূরে থাকা, সাহিত্য ও সংস্কৃতি চর্চা সহ বহুবিধ গুরুত্বপূর্ণ বিষয়ে ছাত্রদের দিক নির্দেশনা দেন।

হোস্টেল পরিদর্শন কালে তাঁর সাথে ছিলেন মুক্তিযোদ্ধার কণ্ঠের নির্বাহী সম্পাদক মিজবাহ উদ্দিন আহমদ নিঝুম ও মুক্তিযোদ্ধার কণ্ঠের অন্যান্য সাংবাদিক সহ আরো অনেকে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১৯-০৮-২০১৭ইং/ অর্থ

Comments are closed.