ডিগ্রি পাস-সার্টিফিকেট কোর্সের স্থগিত পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা

শিক্ষা রিপোর্ট :

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য শুধুমাত্র ২০১৫ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের (পুরাতন সিলেবাস) ২২ ও ২৩ আগস্টের অনুষ্ঠিতব্য পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। এনিয়ে বন্যার কারণে চতুর্থ দফা পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এদিকে স্থগিতকৃত ১৩ আগস্ট হতে ২৩ আগস্ট পর্যন্ত সকল পরীক্ষা সমূহের সংশোধিত নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে। এসব পরীক্ষা নতুন সময়সূচি অনুযায়ী সকাল ৯টায় শুরু হবে।

সোমবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম জানান, নতুন সময়সূচি অনুযায়ী সমাজ বিজ্ঞান (৪৬৪)/ সমাজকর্ম (৪৭৪)/ পদার্থ বিজ্ঞান (৫৩৪)/ মার্কেটিং (৪৯৪) বিষয়ের ৪র্থ পত্র আগামী ২৬ আগস্ট, দর্শন (৪৩৪)/ মৃত্তিকা বিজ্ঞান (৫৯৪) বিষয়ের ৪র্থ পত্র ২৭ আগস্ট, ভুগোল ও পরিবেশ (৫৮৪) জেনারেল সায়েন্স ফুড অ্যান্ড নিউট্রিশন (৬৬৪) বিষয়ের ৪র্থ পত্র ২৭ আগস্ট, ইসলামের ইতিহাস ও সংস্কৃত (৪১৪)/ রসায়ন(৫৪৪)/ ইতিহাস (৪০৪)/ হিসাবজ্ঞিান (৫১৪) বিষয়ের ৪র্থ পত্র ২৯ আগস্ট, বাংলা সাহিত্য (ঐচ্ছিক)(৩২৪)/ ইংরেজি (ঐচ্ছিক)(৩৩৪)/ বেসিক হোম ইকোনমিক্স (৬৫৪)/ আরবি (৩৪৪)/ পালি (৩৮৪)/ সংস্কৃত (৩৭৪) বিষয়ের ৪র্থ পত্র ৯ সেপ্টেম্বর, অর্থনীতি (৪৪৪)/ প্রাণি বিজ্ঞান (৫৭৪) বিষয়ের ৪র্থ পত্র ১০ সেপ্টেম্বর, গার্হস্থ্য অর্থনীতি (৬৪৪) বিষয়ের ৪র্থ পত্র ১১ সেপ্টেম্বর এবং ইসলামিক স্টাডিজ (৪২৪)/অ্যাপ্লাইড হোম ইকোনমিক্স (৬৭৪)/ ব্যবস্থাপনা (৫২৪) বিষয়ের ৪র্থ পত্র ১২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

এছাড়াও জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য অন্যান্য সকল পরীক্ষা পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২২-আগস্ট২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ