কটিয়াদীতে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মোঃছিদ্দিক মিয়া, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে  আলোচনা সভা ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকাল ৫টায় কটিয়াদী উপজেলার আচমিতা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে আচমিতা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন  উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে  আলোচনা সভা ও মিলাদ হয়। উত্ত আলোচনা সভায়  আচমিতা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  মোে. রইছ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি।

এতে বিশেষ অতিথি ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল ওয়াহাব আইনউদ্দিন ও এপিপি অ্যাডভোকেট একেএম শফিকুল ইসলাম।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আচমিতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান।আলোচনা সভা ও মিলাদ মাহফিলে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীগন।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেছেন, ১৯৭১ সালে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এদেশ অনেক আগেই সোনার বাংলা হতো। স্বাধীনতার পরাজিত শক্তি ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে এদেশের উন্নয়নের গতিপথ বন্ধ করেছিল। আজ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলছে, তখন আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিষ্ঠা করতে হলে দেশবাসীকে আরো সর্তক থাকতে হবে। তিনি আগামী দিনে যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৫-০৮-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ