জাতীয় শোক দিবস উপলক্ষে যাত্রাবাড়িতে মিলাদ মাহফিল ও আলোচনা সভা

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) থেকে।।

অাদর্শ মু‌জিব সেনা ঐক্য প‌রিষদ ৭১ সংগঠ‌নের উদ্যোগে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান এর ৪২ তম শাহাদাত বার্ষ‌িকী ও জাতীয় শোক দিবস উপল‌ক্ষে ২৫ শে অাগষ্ট রোজ শুক্রবার সকাল ১০টার সময় যাত্রাবাড়িতে আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

আদর্শ মুজিব সেনা ঐক্য পরিষদ চেতনায়৭১ সংগঠনের সিনিয়ার সভাপতি গোলাম মোস্তফা (বিএসসি) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন যাত্রাবাড়ী ৫০নং ওয়ার্ডের কাউন্সিলর ও বিশিষ্ট শিল্পপতি মোঃ দেলোয়ার হোসেন খাঁন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আকবর হোসেন সোহেল, সংগঠনের সহ-সভাপতি জসিম উদ্দিন, মোঃ হারুন মিয়াজী।

অনুষ্টানের এক ফাঁকে ভিডিও কলে মাধ্যমে মালয়াশিয়া থেকে অংশ গ্রহণ করেন সংগঠনের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন ও সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ মতিন মিয়াজী।

পরে সকল জেলার সদস্যদের নিয়ে জাতির পিতার রুহে মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠান শেষে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। এতে প্রায় ৫০০ শত লোক অংশগ্রহণ করেনন।

অনুষ্টানের বক্ততারা জাতির পিতার জীবনী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তোলে ধরেন এবং বাংলাদেশ আওয়ামীলীগ এর অঙ্গ সংগঠন হিসেবে নিবন্ধন করা জন্য জোর দাবি জানান।

আলোচনা সভা শেষে সকল নেতা কর্মীদের এক শোক মিছিলের আয়োজন করে তা ধানমন্ডি ৩২ নাম্বারে গিয়ে শেষ হয়। সেখানে নেতাকর্মীরা গভীর ভাবে শ্রদ্ধা জানান ব্ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে প্রতিকৃতিতে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৬-০-২০১৭ইং/ অর্থ

Comments are closed.