কটিয়াদীতে ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ ।।

কিশোরগঞ্জের কটিয়াদীতে আন্ত:জেলা মোটরসাইকেল ও অটোরিকশা ছিনতাই চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। ২৭ আগস্ট শনিবার রাতে গচিহাটা তদন্ত কেন্দ্রের টহল পুলিশ জনতার সহায়তায় ছিনতাইকারী চক্রের সদস্যদের আটকসহ অটোরিকশা ও চালককে উদ্ধার করে।

পুলিশ জানায়, শনিবার রাত ৯টার দিকে ছিনতাইকারীরা যাত্রী বেশে উপজেলার পুলেরঘাট থেকে বনগ্রামের বালিরাচৌরাস্তা যাওয়ার কথা বলে অটোরিকশা ভাড়া করে। কিছু দূর গিয়ে নন্দীপুর নামক স্হানে অটোচালক সাহাব উদ্দিনের গলায় চুরি ধরে মারধর করে তাকে জিম্মি করে। পরে অটোরিকশার নিয়ন্ত্রণ নিয়ে রাস্তা পরিবর্তন করে অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় অটোচালক সাহাব উদ্দিনের চিৎকার শুনে স্হানীয় জনতা অটোরিকশাসহ চক্রের সদস্যদের আটক করে গচিহাটা টহল পুলিশ কেন্দ্রে সোর্পদ করে। সেখান থেকে তাদেরকে আটক করে কটিয়াদী থানায় নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় অটোরিকশা চালক সাহাব উদ্দিন বাদী হয়ে আটককৃত ছিনতাই চক্রের চার সদস্য রফিকুল ইসলাম (২৭), ইমন হোসেন (২২), শফিকুল ইসলাম (৩০) ও হারুন মিয়ার (২৯) বিরুদ্ধে কটিয়াদী থানায় একটি মামলা রুজু করেছেন।

এ ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রব্বানী মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, ছিনতাই চক্রের আটক সদস্যদের বিরুদ্ধে মামলা হয়েছে। এ চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার পুলিশ তৎপরতা চালাচ্ছে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৭-০৮-২০১৭ইং/ অর্থ

Comments are closed.