কিশোরগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ ।।

কিশোরগঞ্জে স্ত্রী হত্যার দায়ে রমজান আলী (২৮) নামের এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। ২৯ আগস্ট মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ শাহজাহান কবির এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত রমজান আলী ব্রাহ্মণবাড়িয়া জেলার সুলতানপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্হিত ছিলেন। রায়ে মামলার অন্য দুই আসামি রমজানের উকিল শ্বশুর জয়নাল ও তার স্ত্রী ইয়াসমিনকে খালাস দিয়েছেন আদালত।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, জেলার ভৈরব উপজেলার শম্ভুপুর এলাকায় স্ত্রী পারভীনকে নিয়ে রমজান আলী ভাড়া থাকতেন। পারিবারিক কলহের জের ধরে ২০১৩ সালের ২৮ অক্টোবর রাত ৮টার দিকে রমজান আলী তার স্ত্রীকে শ্বাসরোধ করে ও ইট দিয়ে আঘাত করে নৃশংসভাবে হত্যা করে। পরে বাড়ির পাশের একটি বদ্ধ ডোবায় স্ত্রী পারভীনের মরদেহ গুম করে রাখে।

এ ঘটনায় নিহত পারভীনের বাবা হোসেন আলী বাদী হয়ে স্বামী রমজান, উকিল শ্বশুর জয়নাল ও তার স্ত্রী ইয়াসমিনকে আসামী করে ভৈরব থানায় মামলা রুজু করেন। তদন্ত শেষে মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মফিজুল ইসলাম ২০১৪ সালের ১৬ই মে আদালতে চার্জশীট দাখিল করেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৯-০৮-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ