কিশোরগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড দিল আদালত

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। কিশোরগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার রমজান আলী (২৮) কে স্ত্রী হত্যার দায়ে এ মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. শাহজাহান কবীর।

আদালতের দেওয়া রায়ে মামলার আসামি রমজানের উকিল শ্বশুর জয়নাল ও জয়নালের স্ত্রী ইয়াসমিনকে খালাস দিয়েছে।
বিবরণে জানা যায়, ভৈরবের শম্ভুপুরের হোসেন আলীর মেয়ে পারভীন আক্তারকে বিয়ে করেন বিবাড়িয়ার রমজান আলী। বিয়ের ৬ মাস পর ২০১৩ সালের ২৫শে অক্টোবর স্বামী রমজান আলী স্ত্রী কে নিয়ে উকিল শ্বশুর জয়নালের মধ্যেরচরের বাড়িতে বেড়াতে নিয়ে যান। ২৮শে অক্টোবার রাত ৮টার দিকে স্বামী রমজান স্ত্রী পারভীনকে সেখানকার পার্শ্ববর্তী বন্দে নিয়ে গিয়ে মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করে গুম করে রাখে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত পারভীনের বাবা হোসেন আলী বাদী হয়ে স্বামী রমজান, উকিল শ্বশুর জয়নাল ও জয়নালের স্ত্রী ইয়াসমিনকে আসামি করে ভৈরব থানায় একটি মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা মফিজুল ইসলাম ২০১৪ সালের ১৫ই মে আদালতে চার্জশীট দাখিল করলে মঙ্গলবার আদালত এ রায় প্রধান করেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৯-০৮-২০১৭ইং/ অর্থ

Comments are closed.