পাকুন্দিয়ায় অগ্নি নির্বাপক যন্ত্র বিতরণ

রাজিবুল হক সিদ্দিকী, ভ্রাম্যমান প্রতিনিধি ।।

কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায় বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান এবং ইউনিয়ন পরিষদের মাঝে অগ্নি নির্বাপক যন্ত্র বিতরণ করা হয়েছে।

গত ২৮ আগস্ট ২০১৭ তারিখ সোমবার বেলা ১:০০ টায় পাকুন্দিয়া উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলার বিভিন্ন দপ্তর এবং উপজেলার সকল ইউনিয়ন পরিষদের জন্য অগ্নি নির্বাপক যন্ত্র বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে অগ্নি নির্বাপক যন্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মো: আক্তার জামীল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাকুন্দিয়া উপজেলার উপজেলা নির্বাহী অফিসার অন্নপূর্ণা দেবনাথ।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম রেনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানবৃন্দ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো: তরীকুল হাসান শাহীন, পাকুন্দিয়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: আসাদ উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে সকল ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান, উপজলোর বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপজেলার মোট ৫টি সরকারি দপ্তর এবং ৯ টি ইউনিয়ন পরিষদে অগ্নিনির্বাপক যন্ত্র তুলে দেওয়া হয়।

প্রধান অতিথি এডিসি জেনারেল তরফদার মো: আক্তার জামীল অনুষ্ঠানে অগ্নিনির্বাপক যন্ত্রের গুরুত্ব তুলে ধরে সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠানে অগ্নিনির্বাপক যন্ত্র রাখার আহবান জানান।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৯-০৮-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ