হাওরের মানুষ হিলিপের কার্যক্রমে পঞ্চমুখ : প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি

আজাদ হোসেন বাহাদুল, ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হাওড়ের মানুষ আজ হিলিপের কার্যক্রমে পঞ্চমূখ ভবিষ্যতে এ প্রকল সঠিক ভাবে বাস্তবায়ন হলে হাওড় বাসী সবচেয়ে বেশী লাভবান হবে। তিনি আর ও বলেন হাওড় বাসীর জন্য এ প্রকল্প মুলত হাওড়ের সন্তান বাংলাদেশের মহামাণ্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের প্রচেষ্টা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার।

গতকাল ইটনা উপজেলা পরিষদের হলরুমে এলজিইডির বিশেষ প্রকল্প হাওড়ের জীবন মান ও অবকাঠামো উন্নয়ন হিলিপ প্রকল্পের বার্ষিক লভ্যাংশ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক এ কথা গুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মশিউর রহমান খানের সভাপতিত্বে শুরু বিতরন সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, হিলিপের জেলা কোঅর্ডিনেটর এএইচএম বুলবুল মিয়া, ইটনা থানার ওসি মোঃ আব্দুল মালেক, উপজেলা প্রকৌশলী মোঃ রাশেদুল আলম, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম ঠাকুর, হিলিপ প্রকল্পের উপজেলা কোঅর্ডিনেটর কৃষিবিদ মোঃ জাকির হোসেন, হিলিপের মোঃ মামুন মিয়া প্রমুখ। সভায় ৩৩০ জন সদস্য কে মোট ৯ লক্ষ ১২ হাজার ৫ শত টাকা বিতরন করা হয়।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৯-আগস্ট২০১৭ইং/নোমান

Comments are closed.