টেলর সুইফটের বিশ্বরেকর্ড!

বিনোদান রিপোর্ট: টেলর সুইফটের নতুন মিউজিক ভিডিওর একটি দৃশ্যে সংগীতনির্ভর স্ট্রিমিং প্রতিষ্ঠানের ব্যাংক ভল্টে হানা দেন তিনি। সেটি যেন সত্যি হয়ে গেলো! প্রকাশের মাত্র চার দিনে চারটি বড় বড় রেকর্ড ভেঙে দিয়েছেন ২৭ বছর বয়সী এই গায়িকা।

 মিউজিক ভিডিওতে টেলর সুইফট

সুইফটের গাওয়া ‘লুক হোয়াট ইউ মেড মি ডু’ শিরোনামের গানটি গত ২৫ আগস্ট স্পটিফাইতে বেজেছে ১ কোটি ১২ লাখ ৯ হাজার ৮৭ বার। এর আগে কোনও গানের একদিনে এমন রেকর্ড নেই। তার পেছনে পড়ে গেছেন ব্রিটিশ দুই তারকা অ্যাডেল ও এড শেরান।

এদিকে মিউজিক ভিডিওটি ইউটিউবে একদিনে সবচেয়ে বেশিবার (২৪ ঘণ্টায় ৩ কোটি ৯০ লাখেরও বেশি) দেখার দিয়ে অতীতের সব রেকর্ড ভেঙে দিয়েছে। এর আগে অ্যাডেলের ‘হ্যালো’ গানের ভিডিও মুক্তির প্রথম দিনে দেখা হয়েছিল ২ কোটি ৭৭ লাখ বার।

‘লুক হোয়াট ইউ মেড মি ডু’ নির্মাণ করেছেন জোসেফ কান। মিউজিক ভিডিওটির সাফল্য তিনি উদযাপন করেছেন টুইটারে। মঙ্গলবার (২৯ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে তিনি লিখেছেন, ’২৪ ঘণ্টায় ৩ কোটি ৯০ লাখ বার দেখা হয়েছে আমাদের কাজ। বিশ্বরেকর্ড। সুইফটের ভক্তদের জন্যই এটা সম্ভব হয়েছে। তারা সবাই দারুণ। ধন্যবাদ।’

নতুন গানটির লিরিক ভিডিওর মাধ্যমেও নতুন উচ্চতায় পৌঁছে গেছেন সুইফট। প্রকাশের প্রথম দিনে এটি দেখা হয়েছে ১ কোটি ৯০ লাখ বার। পুরনো রেকর্ডের চেয়ে এই সংখ্যা দ্বিগুণেরও বেশি। আগে সবচেয়ে বেশিবার দেখা লিরিক ভিডিও ছিল দ্য চেইনস্মোকার্স ও কোল্ডপ্লে ব্যান্ডের ‘সামথিং জাস্ট লাইক দিস’।

মিউজিক ভিডিওতে টেলর সুইফট

হলিউড তারকা টম হিডেলস্টনের সঙ্গে প্রেম ও ছাড়াছাড়ি থেকে শুরু করে যৌন হয়রানি মামলায় বিজয়সহ সব উঠে এসেছে ‘লুক হোয়াট ইউ মেড মি ডু’র ভিডিওতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন চলছে এর স্তুতি। কেউ কেউ আগামী এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডসের সব পুরস্কার জয়ের সম্ভাবনা থেকে আগাম অভিনন্দন জানাচ্ছেন সুইফটকে।

জানা গেছে, স্পটিফাইতে গত ২৬ আগস্ট গানটি বেজেছে ৫৪ লাখ ৩০ হাজার বার। ‘লুক হোয়াট ইউ মেড মি ডু’ থাকবে তার নতুন একক অ্যালবাম ‘রেপুটেশন’-এ। এটি বাজারে আসবে চলতি বছরের নভেম্বরে।

* দেখুন টেলর সুইফটের ‘লুক হোয়াট ইউ মেড মি ডু’ গানের ভিডিও:

খবর- বিবিসি

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/৩০-আগস্ট২০১৭ইং/নোমান

Comments are closed.