দ্বিতীয় মেয়ে সন্তানের বাবা হলেন জাকারবার্গ

তথ্য প্রযুক্তি রিপোর্ট:  ফেসবুকের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মার্ক জারকারবার্গ দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন। সোমবার এক ফেসবুক স্ট্যাটাসে নিজের আনন্দের খবর সবার সঙ্গে ভাগাভাগি করেন তিনি। জাকারবার্গ দম্পতির এবারের সন্তানটিও মেয়ে।

ফেসবুকের প্রধান নির্বাহী তার সদ্য জন্ম নেয়া সন্তানের নাম রেখেছেন ‘অগাস্ট’। তাকে উদ্দেশ করে একটি চিঠিও লিখেছেন জাকারবার্গ। চিঠি শুরু করার আগে তিনি লিখেছেন, আমাদের মেয়ে অগাস্টকে স্বাগত জানাতে পেরে আমি এবং প্রিসিলা খুবই খুশি। তার বেড়ে ওঠার জন্য আমরা যেরকম পৃথিবী চাই, সে বিষয়ে একটি চিঠি লিখেছি। আর সে যেন খুব দ্রুত বড় না হয়ে যায়, সেটাই আশা করছি।

চিঠির শুরুতে জাকারবার্গ লিখেছেন, ‘প্রিয় অগাস্ট, পৃথিবীতে তোমাকে স্বাগত জানাচ্ছি। তুমি কেমন হবে সেটা দেখার জন্য তোমার মা এবং আমি অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম।’ এরপর অগাস্টকে উদ্দেশ্য করে আরও অনেক কিছু লিখেছেন তিনি। এই চিঠির সঙ্গে নিজেদের একটি ছবিও যুক্ত করেছেন। সেখানে দেখা যায়, জাকারবার্গের কোলে বসে আছে তাদের প্রথম মেয়ে ম্যাক্সিমা আর প্রিসিলা চ্যানের কোলে রয়েছে সদ্যজাত অগাস্ট।

এদিকে দ্বিতীয় সন্তানের জনক হওয়ায় জাকারবার্গকে অভিনন্দন জানিয়েছে কোটি কোটি মানুষ। এদের মধ্যে বিশ্বের শীর্ষ ধনী মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসও রয়েছেন। জাকারবার্গ এবং প্রিসিলাকে অভিনন্দন জানিয়ে তিনি লিখেন, ‘অগাস্টের সামনে অনেক পথ বাকি!’
জাকারবার্গ দম্পতির প্রথম সন্তান জন্মগ্রহণ করে ২০১৫ সালে। তার জন্মের সময় জাকারবার্গ নিজেদের সম্পদের অধিকাংশ দাতব্যকাজে ব্যয় করার ঘোষণা দেন। সূত্র: ফেসবুক

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/৩০-আগস্ট২০১৭ইং/নোমান

Comments are closed.