ভৈরবে ৮০০ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ আটক ২

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) থেকে।। ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড় এলাকা থেকে একটি প্রাইভেটকারে ৮০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটক ব্যক্তিরা হলেন আব্দুল মালেক (২৮) ও মোখলেছুর রহমান (২২)। তাদের বিরুদ্ধে র্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর ভৈরব থানায় সোপর্দ করা হয় বলে জানিয়েছেন ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও উপ-পরিচালক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ।

র‌্যাব ভৈরব ক্যাম্প সূত্র জানায়, ব্রাক্ষ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত এলাকা থেকে একটি প্রাইভেটকারে করে ঢাকায় ফেন্সিডিল নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার ও উপ-পরিচালক মেজর শেখ নাজমুল আরেফিনের নেতৃত্বে র‌্যাবের একটি টিম ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ে অবস্থান নেয়। সকাল সাড়ে ৬টার দিকে সাদা রঙের ওই কারটি ভৈরব অতিক্রম করার সময় আটক করে র্যাব সদস্যরা। এ সময় প্রাইভেটকারটিতে তল্লাশি চালিয়ে ৮০০ বোতল ফেন্সিডিলসহ মালেক ও মোখলেছকে আটক করে র্যাব।
আটক মালেক মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার দক্ষিণ জাংগিরাই গ্রামের আব্দুল মজিদ এবং মোখলেছ ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর গ্রামের আক্তার হোসেনের ছেলে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা আছে বলে জানায় র‌্যাব।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/৩১-আগস্ট২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ