muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বগুড়ায় তিনবছর ধরে ধর্ষন, আ.লীগের চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ

বগুড়া প্রতিনিধি : বগুড়ার আলোচিত তুফান কান্ডের পর এবার বিয়ের প্রলোভনে এক নারীকে তিনবছর ধরে ধর্ষনের অভিযোগে এক আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

ধর্ষণের অভিযোগ এনে গতকাল বুধবার রাতে বগুড়ার নন্দিগ্রাম উপজেলার দুর্জয়পুর গ্রামের এক নারী শাজাহানপুর থানায় এসে নন্দিগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোরশেদুল বারীর বিরুদ্ধে মামলা করেছেন। মামলায় আওয়ামীলীগের চেয়ারম্যান মোরশেদুল বারীকে খুঁজছে পুলিশ।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল করিম বলেন, ঘটনাস্থল শাজাহানপুর থানা এলাকায় হওয়ায় বুধবার রাতে ধর্ষিতা নারী থানায় এসে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। পরে তিনি বাদী হয়ে মামলা করেন। বৃহস্পতিবার সকালে ওই নারীকে পুলিশের সহায়তায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পরীক্ষার জন্য পাঠানো হয় বলেও জানান ওসি।

মামলায় উল্লেখ করা হয়েছে, ভাটরা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ওই নারীকে দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছিলেন। সর্বশেষ গত ১৫ সেপ্টেম্বর বগুড়া পর্যটন মোটেলে তিনি ধর্ষণের শিকার হন।

ধর্ষিতা জানান, ঐ চেয়ারম্যান ভাটরা ইউনিয়নের দাপুটে আওয়ামীলীগ নেতা। মামলা তুলে নিতে আমাকে ও আমার পরিবারকে ভয়ভীতি দেখানো হচ্ছে। নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও উল্লেখ করেন ওই নারী।

বগুড়া জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান বিপিএম জানান, ধর্ষনের অভিযোগে মামলা দায়ের হয়েছে। আসামী গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে। মামলার তদন্ত করছে পুলিশ।

পুলিশ সুপার বলেন, সে যেই হোক, আসামী যতবড়ই দাপুটে হোক, তাকে আইনের আওতায় আনা হবে।

Tags: