পাকুন্দিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

নূরুল জান্নাত মান্না, স্টাফ রিপোর্টার ।। বাড়ির সীমানা নিয়ে পারিবারিক বিরোধের জেরে পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের উপজেলা প্রতিনিধি খন্দকার আছাদুজ্জামানকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। বৃহম্পতিবার সকাল ১১টার দিকে পৌরসভার মঙ্গলবাড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় নজরুল (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

জানা যায়, সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানের বড় ভাই খন্দকার আশরাফুজ্জামানের সাথে একই গ্রামের মৃত ছালামের তিন ছেলে নজরুল (৩৫), হানিফা (৪০) ও খাইরুল (৩০) এবং এক মেয়ে সালমা (৩৯)-র বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহম্পতিবার সকালে উভয় পক্ষ ঝগড়ায় লিপ্ত হয়। সাংবাদিক খন্দকার আছাদুজ্জামান দু’পক্ষের ঝগড়া থামাতে গেলে প্রতিপক্ষ তার ওপর চড়াও হয়। এ সময় প্রতিপক্ষের নারী ও পুরুষেরা মিলে রামদা, লোহার রড ও লাঠি নিয়ে সাংবাদিক আছাদকে উপর্যুপরি মারপিট ও কুপিয়ে গুরুতর আহত করে। এই হামলায় আছাদের তিন ভাতিজা আবির, রাফি ও তাওহিদও আহত হয়। গুরুতর আহত সাংবাদিক আছাদুজ্জামানকে এলাকাবাসী উদ্ধার করে পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় প্রতিপক্ষের হানিফা নামে এক ব্যক্তি আহত হয়েছে বলেও জানা গেছে।

এ বিষয়ে পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, এ ঘটনায় নজরুল নামে একজনকে আটক করা হয়েছে। তবে থানায় কোন পক্ষই এখন (বৃহস্পতিবার বিকাল) পর্যন্ত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/৩১-০৮-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ