ভৈরবে ১০ই মহরহম আশুরা উদযাপন উপলক্ষে প্রস্তুতি কমিটি গঠন

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) থেকে।। আগামী পহেলা মহরম হতে ১০ই মহরহম পযর্ন্ত শান্তিপূর্ণভাবে আশুরা উদযাপন করা লক্ষে ভৈরবে প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ভৈরব পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের লোকজনের উপস্হিতে লক্ষীপুর হোসাইনী মজ্ঞিল ইমাম বাড়ায় সাবেক সভাপতি হাজী সামসুদ্দিন মোল্লা সভাপতিত্বে নতুন কমিটির আলোচনা ও আশুরার প্রস্তুতি সভা অনুষ্টিত হয়।

কিশোরগঞ্জ জেলা অষ্টগ্রাম উপজেলার ঐতিহ্যবাহী আল হোসাইনী দরবার শরীফের বর্তমান গদ্দিনিশিন পীর সৈয়দ ফাইয়াজ হাসান (বাবু) সাহেব ও সৈয়দ মোমতাজ হাসান সুজন সাহেবের অনুমতিক্রমে আশুরার প্রস্তুতি নেওয়া হয়।

সবার সিদ্ধান্ত অনুসারে পৌরসভার ৬ নং ওয়ার্ডের ২ বারের কাউন্সিলর, হাজী ইউসূফ আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি,ছাহেব আলী এতিম খানার সভাপতি,বিশিষ্ট সমাজ সেবক, আলহাজ্ব মোশারফ হোসেন মিন্টুকে সভাপতি ও হাজী মুজিবুর রহমান মজনু কে সাধারণ সম্পাদক করে কমিটির গঠন করা হয়।

এই সময় ইমাম বাড়ার খাদেম বীরমুক্তিযোদ্ধা মুখলেছ ফকির, মোঃ লায়েছ, মোঃ ফজলু মিয়া, যুবলীগ নেতা মোঃ মনির হোসেন, মোঃ গোলাম হোসেন, নসিব আহম্মেদ নসিম, মোঃ হানিফ মিয়া, রাসেল হোসাইন, মোঃ আবুল বাশার সহ ভৈরব উপজেলা পাক পাঞ্জাতন পরিষদ এর অনুসারিগণ উপস্হিত ছিলেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৩-০৮-২০১৭ইং/ অর্থ

Comments are closed.