কটিয়াদীতে কোরবানীর গোশতে আল্লাহর নাম

মোঃ ছিদ্দিক মিয়া,, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার পৌরসভার দরিচড়িয়াকোনা গ্রামের ধলু মিয়া এবংবাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের ডুয়াইগাও নয়াপাড়া শুক্কর আলীর বাড়িতে কোরবানির গোশতে ‘আল্লাহ’ লেখা পাওয়া গেছে।এ ঘটনাটি রিপোর্টটি লেখতে দেরি হলেও ঘটনাটি সত্য।

জানা যায়, আজ সোমবার ধলু মিয়ার স্ত্রী রেখা আক্তার কোরবানির গোশত রান্না করার জন্য বসালে এক টুকরো গোশত বারবার ভেসে উঠতে দেখে চামচ দিয়ে উঠালে দেখতে পান টুকরাটিতে আল্লাহর নাম। বিষয়টি অন্যদের জানানোর পর তার প্রতিবেশি হুসেন আলীর স্ত্রী হাসেনা বেগমও অনুরূপ গোশতের মধ্যে আল্লাহর নাম দেখতে পেয়ে তিনি নিশ্চিত করে সবাইকে বলেন এবং প্রতিবেশীরা দেখতে আসেন।অপর ঘটনা ঘটে ঈদের দিন ডুয়াইগাও নয়াপাড়া শুক্কর আলীর বাড়িতে। কোরবানীর জন্য গরু জবাইয়ের পর গোশত টুকরা টুকরা করার সময় এক টুকরা গোশতে আল্লাহর নাম দেখতে পায় পরে সবাইকে জানালে দেখে এবংনিশ্চিত হন সবাই। ঘটনাটি চারিদিকে দ্রুত ছড়িয়ে পড়লে গোশতের টুকরাটি দেখার জন্য তাদের বাড়িতে উৎসুক জনতার ভিড় বাড়তে থাকে দুই জায়গায়।

কুরবানিদাতা ধলু মিয়া ও শুক্কুর আলী জানান, আমরা ৭ জনে একটি গরু কোরবানি দিয়েছিলাম। বিষয়টি দেখে তখনি আমরা হতবাক হয়েছিলাম। আমাদের কোরবানির গোশতে আল্লাহর নাম পাওয়াতে আমরা নিজেদেরকে সৌভাগ্যবান মনে করছি।

ডুয়াইগাও নয়াপাড়া মসজিদের ইমাম রফিকুল ইসলাম “মুক্তিযোদ্ধার কন্ঠ “কে জানান, গোশতের টুকরায় আল্লাহর লেখা নামটি দেখে তিনি সঠিক বলে নিশ্চিত করেন।বাড়ির মালিক ধলু মিয়া ও শুক্কুর আলী জানান, গোশতের টুকরাটি দেখার জন্য প্রায় সহস্রাধিক লোক বাড়িতে ভিড় জমায়।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৪-০৯-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ