কটিয়াদীতে ছাত্রলীগ নেতা মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত

মোঃ ছিদ্দিক মিয়া, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা জালালপুর ইউনিয়নের চরপুক্ষিয়া গ্রামের ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম ইমন(৩০) মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হন।

আজ মঙ্গলবার সকাল ৯টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে শেষ নিঃস্বাস ত্যাগ করেন।

জানা যায় গত এক মাস আগে পিকআপ ও মোটর সকল সংঘর্ষে আহত হয়ে প্রথমে একটি হাসপাতালে ভর্তি করা হয়। ঐ হাসপাতাল থেকে ট্রান্সপার করে দিলে পরে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেওয়া হয় এবংচিকিৎসা প্রদান করা হয়। এতদিন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। এক মাস যাবৎ চিকিৎসা শেষে আজ সকালে মারা যান। কিছুদিন আগে সে কন্যা সন্তানের বাবা হয়েছেন।তার বাবা দৈনিক ভোরের ডাক পত্রিকার কটিয়াদী প্রতিনিধি ও প্রেসক্লাবের সাঃ সম্পাদক এবং মা গৃহিনী।তারা দুই ভাই,দুই বোন।সে পরিবারের দ্বিতীয় সন্তান।তার স্ত্রী,মেয়ে সন্তান রয়েছে।তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ছাত্রলীগ নেতা ইমনের মৃত্যুতে গভীর সমাবেদনা ও শোক প্রকাশ করেন কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে  উপজেলা আওয়ামী লীগের সাঃ সম্পাদক ও কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন,জালারপুর ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান রুস্তম,কটিয়াদী সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন,প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ,নিউজ মিডিয়া সেন্টারের সকল সদস্যবৃন্দ, মুক্তিযোদ্ধার কন্ঠ পত্রিকার কটিয়াদী প্রতিনিধি মিয়া মোহাম্মদ ছিদ্দিক, আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের সদস্যবৃন্দ প্রমুখ।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৫-০৯-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ