বাপা’র পরিবহন-পরিকল্পনা শাখা উপ-কমিটির ঈদ পুর্নমিলনী ও আলোচনা

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
সেপ্টেম্বর ৬, ২০১৭ ৮:৫২ অপরাহ্ণ

শফিক কবীর, স্টাফ রিপোর্টার ।। নরসুন্ধা মুক্তমঞ্চে ৬ সেপ্টেম্বর বুধবার বিকাল ৫টায় বাংলাদেশ’ পরিবেশ আন্দোলন (বাপা) কিশোরগঞ্জ জেলা শাখা কতৃর্ক পরিবহন-পরিকল্পনা উপ-কমিটির ঈদ পুর্নমিলনী ও আলোচনা অনুষ্টিত হয়েছে।

উক্ত আলোচনায় বাপা জেলা শাখার পরিবহণ ও পরিকল্পনার সদস্য সচিব সাংবাদিক শফিক কবীরের সভাপতিত্বে, প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন বাংলাদেশ’ পরিবেশ আন্দোলন (বাপা)র সাধারন সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম জুয়েল, আলোচনায় আরো অংশ গ্রহন করেন বাপার প্রত্নতত্ত্ব উপ কমিটির আহ্বায়ক সাংবাদিক আমিনুল হক সাদী, সদস্য সচিব সাংবাদিক ফারুকুজ্জামান, সদস্য মোঃ আলমগীর হোসেন পারভেজ, ভোরের আলো সাহিত্য আসরের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আলীরেজা সুমন, বাপার সদস্য মোঃ হাবিবুর রহমান,মোঃদ্বীন ইসলাম,সিভিল ইঞ্জিনিয়ার মেহেরুন্নেছা ভূইয়া প্রমূক।

আলোচনায় বক্তাগন বলেন ঈদ পুর্নমিলনীতে আমরা প্রথমেই স্বরন করি এই ঈদকে কেন্দ্রকরে সারাদেশে সড়ক দুর্ঘটনায় প্রান হারিয়েছেন ও পঙ্গুত্ব অবস্থায় হাসপাতালে ঈদ যাপন করেন। বক্তাগন আরো বলেন সড়ক দুর্ঘটনা রোধকল্পে ফিটনেস বিহীন গাড়ী ও অদক্ষ চালকের দিকে সরকারের আরো নজরদারী বাড়ানোর প্রতি দাবী জানান।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৬-০৯-২০১৭ইং/ অর্থ

Comments are closed.