কিশোরগঞ্জ জেলার দ্বিতীয়বার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন

মোঃ ছিদ্দিক মিয়া, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার মধ্যে দ্বিতীয়বারের মত কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবদুল ওয়াহাব আইন উদ্দিন শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য তিনি এই স্বীকৃতি লাভ করেছেন।

জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাসের নেতৃত্বাধীন এ সংক্রান্ত কমিটি গত ২৯শে আগস্ট কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল ওয়াহাব আইন উদ্দিনকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচন করেন।

উল্লেখ্য ২০১৬ সালে তিনি ২০১৫ – ১৬ অর্থবছরে উপজেলা গভর্ন্যান্স প্রজেক্টে ২য় স্থান লাভ করে উপজেলা পরিষদের জন্য ৪৭ লাখ টাকার বিশেষ বরাদ্দ পেয়েছেন এবং শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন ১ম বার। এছাড়া উপজেলা পরিবার পরিকল্পনা কমিটির সভাপতি হিসেবে তার ঐকান্তিক প্রচেষ্টা ও সক্রিয় সহযোগিতায় কটিয়াদী উপজেলা শ্রেষ্ঠ উপজলা পরিষদ হিসেবে বিশ্ব জনসংখ্যা দিবস পুরস্কার’ ২০১৬ লাভ করে। ইতিপূর্বে তিনি ১৯৯৭-৯৮ জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী নির্বাচিত হয়েছিলেন।

তিনি কটিয়াদী প্রেসক্লাবের সভাপতি। কটিয়াদী আদর্শ বিদ্যানিকেতন, আচমিতা আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন এবং জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য দায়িত্ব পালন করছেন। একজন সদালাপি ও স্পষ্টভাষী মানুষ হিসেবেও তাঁর ব্যাপক পরিচিতি ও সুনাম রয়েছে। আকর্ষণীয় ব্যক্তিত্ব ও গণমুখী চরিত্রের কারণে কটিয়াদী উপজেলার আপামর জনসাধারণের কাছে তিনি এক জনপ্রিয় ও প্রিয়মুখ।

বিগত নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তিনি স্থানীয় উন্নয়ন কর্মকাণ্ড ও জনসাধারণের কল্যাণে আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৭-০৯-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ