জাতীয় পার্টির জন্য সুদিন অপেক্ষা করছে : হুইপ ওমর

বগুড়া জেলা প্রতিবেদক : জাতীয় পার্টির কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব সম্পাদক, বগুড়া জেলা সাধারণ সম্পাদক ও বিরোধি দলীয় হুইপ নুরুল ইসলাম ওমর এমপি বলেছেন, জাতীয় পার্টি গনতান্ত্রিক ধারাবাহিকতা, শান্তি ও সমৃদ্ধিতে বিশ্বাস করে। রাজনীতির নামে সন্ত্রাস, চাঁদাবাজী ও জনজীবনে অনিশ্চয়তা মুছে ফেলতে চায় জাতীয় পার্টি। সারাদেশে জাতীয় পার্টির পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। পল্লীবন্ধু এরশাদ ও রওশন এরশাদের নেতৃত্বে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ আজ ঐক্যবদ্ধ হচ্ছে। দেশের মানুষ সু-শাষন ও শান্তি চায়। জাতীয় পার্টিই পারে দেশের মানুষকে সুশাষন ও শান্তি ফিরিয়ে দিতে। আগামীতে জাতীয় পার্টির জন্য সুদিন অপেক্ষা করছে।

তিনি বলেন, জনগনের চাওয়া পাওয়া চিন্তা করে রাজনীতি করতে হবে। সাধারণ মানুষের বিরুদ্ধে গিয়ে রাজনীতি করলে সংগঠনের দিক থেকে মানুষ মুখ ফিরিয়ে নিবে। স্বাভাবিক জীবন ব্যবস্থা স্তব্ধ, উন্নয়ন বন্ধ হয়ে যায় এ রাজনীতি মানুষের কল্যাণে নয়। তিনি তৃণমূল পর্যায়ে সংগঠন শক্তিশালী করতে নেতাকর্মীদের আহবান জানান।

তিনি বুধবার বগুড়া সদর উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে মতবিনিময় সভা ও পূর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন। শহরের নারুলীতে সদর উপজেলা জাপার সভাপতি এইচএম ইকবাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম শহিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রিয় সদস্য ফারুক আহম্মেদ, আব্দুস সালাম বাবু, জেলা জাপানেতা সামছুল আলম তালুকদার, আব্দুল আলীম, হাজী নুরুল আমিন বাচ্চু, এম এ মজিদ সরকার, লিয়াকত আলী সরকার, লুৎফর রহমান সরকার স্বপন, ছানাউল্লা ছানা, জহুরুল ইসলাম মটু, গোলাম রব্বানী রতন, আবু জাকারিয়া আবু, আজিজ আহম্মেদ রুবেল, আলহাজ্ব আঃ সাত্তার, সাহিদুল ইসলাম, এনামুল হক বাবু বিশ্বাস, আলহাজ্ব মেসের আলী, মামুনুর রশিদ মামুন, এমরান রহমান মিঠু, সফিকুল ইসলাম সুইট, আলমগীর হোসেন, আবুল কালাম আজাদ, সাখাওয়াত হোসাইন জনি, মাকছুদ আলম, শরিফুল ইসলাম বাবু, মনির খান, সুলতান আলী, সোহাগ সরকার, আব্দুল মান্নান, ইলিয়াস আহম্মেদ, জাহেদুর রহমান, সুলতান মাহমুদ কনক প্রমুখ।

 

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ