পাকুন্দিয়ায় ইশা ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠা বার্ষিকীতে সমাবেশ ও র‌্যালী

নূরল জান্নাত মান্না, স্টাফ রিপোর্টার : ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশ ও র‌্যালী করেছে পাকুন্দিয়া উপজেলা শাখা। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ চত্ত্বরে সমাবেশ শেষে একটি র‌্যালী উপজেলা কার্যালয়ে এসে শেষ হয়। সংগঠনটির উপজেলা সভাপতি মোঃ সাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মুহাম্মদ নূরুল জান্নাত মান্নার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি ছাত্রনেতা জোবায়ের আহমদ।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের স্বাধীনতার ৪৬ বছর পার হলেও জনগণের স্বাধীনতার স্বপ্ন আজও স্বপ্নই থেকে গেল। স্বাধীনতার পর বারবার নেতার পরিবর্তন হলেও জনগণের কাঙ্খিত মুক্তি আসেনি। এর জন্য দায়ি মানবরচিত মতবাদ ও শাসনতন্ত্র। মানবরচিত শাসনতন্ত্র পরিবর্তন ছাড়া মানুষের স্থায়ী কল্যাণ, শান্তি, মুক্তি, নিরাপত্তা ও ন্যায় বিচার সম্ভব নয়। অতএব ন্যায় ও সাম্যের সমাজ প্রতিষ্ঠা ও সমৃদ্ধশালী দেশ গঠনে ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

নেতৃবৃন্দ আরো বলেন, ‘‘হয়ত শাহাদাত নয়ত ইসলামী হুকুমাত” এই শ্লোগান কে ধারণ করে ইশা ছাত্র আন্দোলন ইসলামের স্বতন্ত্র গতিপথে কাজ করে চলছে। তাই তারা সর্বস্তরের ছাত্র সমাজকে ইশা ছাত্র আন্দোলন-এর পতাকাতলে সমবেত হয়ে ইসলামী বিপ্লবের এ কাফেলায় শরীক হওয়ার আহবান করেন।

তারা রোহিঙ্গা মুসলিমদের ওপর নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং মানবিক কারণে নির্যাতিত রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় প্রদানে সরকারের প্রতি অনুরোধ জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা ইসলামী আন্দোলন নেতা মাওঃ মুর্শিদ উদ্দিন, জুলফিকার আলী, ছাত্রনেতা সুলতান আফজাল আইয়ূবী, উপজেলা ইশা ছাত্র আন্দোলনের সহ সভাপতি সিদ্দিক হুসাইন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা, প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত উল্লাহ, প্রচার সম্পাদক খাইরুল ইসলাম প্রমুখ।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৭-সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ