রোহিঙ্গা নিপীড়নের প্রতিবাদে পাকুন্দিয়ায় বিএনপির মানববন্ধন

নূরুল জান্নাত মান্না, স্টাফ রিপোর্টার : মিয়ানমারে রাখাইন মুসলিম-নারী-পুরুষ, শিশু হত্যা ও নিপীড়নের প্রতিবাদ এবং তাদের বাংলাদেশে আশ্রয় দেয়ার দাবী জানিয়ে পাকুন্দিয়া বিএনপি মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

শুক্রবার সকালে দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা পরিষদ গেইট সংলগ্ন ঢাকা-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও সকল অঙ্গসংগঠনের শতশত নেতাকর্মী অংশ নেয়।

সাবেক ছাত্রনেতা মো. শামছুল হক মিঠু’র সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন, যুগ্ম আহবায়ক এরফান উদ্দিন মাস্টার, আবদুছ ছাত্তার, অ্যাডভোকেট আসাদ রেজা, বোরহান উদ্দিন সরকার, উপজেলা বিএনপির সদস্য সচিব ও চরফরাদী ইউপি চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এসএএম মিনহাজ উদ্দিন।

আরো বক্তব্য রাখেন, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদুল হক মাসুদ, বিএনপি নেতা আবদুল আলী, সাবেক ছাত্রনেতা মস্তুফা কামাল জুয়েল, পৌর কাউন্সিলর শরীফুল ইসলাম সুজন, বিএনপি নেতা শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল হক জজ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক অপু প্রমুখ।

বক্তারা রোহিঙ্গা মুসলিমদের ওপর নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং মানবিক কারণে নির্যাতিত রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় প্রদানে সরকারের প্রতি অনুরোধ জানান।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৮-০৯-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ