আবার কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শুভশ্রী!

বিনোদন রিপোর্ট : বারবারই খবরের শিরোনামে উঠে আসেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। কিছুদিন আগেই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে তার ব্রেকআপের জল্পনায় রীতিমতো চাঞ্চল্য পড়ে যায় টলিউডে।

বিচ্ছেদের পর অভিনেত্রী কিছুটা ভেঙে পড়েছিলেন বলেও শোনা গিয়েছিল। কিন্তু হাল ছাড়ার পাত্রী তিনি নন। আবারও ফিরেছেন শুটিং সেটে।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তার ছবি ‘দেখ কেমন লাগে’। সোহমের সঙ্গে এই ছবি সেভাবে ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। আপাতত তিনি ব্যস্ত তার পরবর্তী ছবি ‘চালবাজ’-এর শুটিংয়ে। শুটিং শুরু হওয়ার আগে থেকেই এই ছবি খবরের শিরোনামে। কারণ এই ছবির শুটিং ঘিরেই সংঘাত বাঁধে প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও সিনে ফেডারেশনের।

একবার লন্ডনে পৌঁছেও শুটিং করতে না পারায় ফিরে আসেন তারা। এবার আবারও লন্ডন পাড়ি দিয়েছে পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়, শুভশ্রী, শাকিব খান সহ ‘চালবাজ’ ছবির গোটা টিম। লন্ডনে পৌঁছেই শুভশ্রী জানালেন অন্য এক গল্প। সোশ্যাল সাইটে নিজের একটি ছবি দিয়ে তার ফ্যানেদের তিনি জানান, এতবার লন্ডন আসতে আসতে এখন তার পছন্দের শহর লন্ডন। তার এই ছবির প্রত্যুত্তরে প্রযোজক হিমাংশু ধানুকা অভিনেত্রীকে মজার ছলে লন্ডনের রানি বলেও সম্বোধন করেন।

লন্ডন যে তার পছন্দের শহর তা সোশ্যাল সাইটে তার আপডেট দেখেই বোঝা যাচ্ছে। শহরের অলিগলি থেকে আবহাওয়া সবকিছুতেই মুগ্ধ তিনি। শুটিং সেট থেকে নানা ধরনের ছবি আপলো়ড করছেন অভিনেত্রী। বোঝাই যাচ্ছে আবারও প্রেমে পড়েছেন শুভশ্রী। তবে কোন সুপারস্টার অভিনেতা বা পরিচালকের নয়, লন্ডন শহরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১০-সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments are closed.