কিশোরগঞ্জে পুলিশ সুপার কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী

নূরুল জান্নাত মান্না, স্টাফ রিপোর্টার : পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আছাদুজ্জামানকে হত্যা চেষ্টায় বর্বরোচিত হামলার প্রতিবাদ, এ ঘটনায় সাংবাদিকের উপর মিথ্যা মামলা ও গ্রেফতারকৃত আসামীকে ছেড়ে দেওয়ায় পাকুন্দিয়া থানার ওসি কে প্রত্যাহারের দাবিতে কিশোরগঞ্জ পুলিশ সুপার  কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে  কিশোরগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরাম ও পাকুন্দিয়া প্রেসক্লাবের যৌথ উদ্যোগে কিশোরগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সামনে প্রায় ঘন্টাব্যপি এ অবস্থান কর্মসূচী পালিত হয়।

কিশোরগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি, বাংলাদেশ প্রতিদিন ও ইনডিপেনডেন্ট টিভির কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি সাইফ উদ্দীন আহমেদ লেলিনের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে কিশোরগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার  সাংবাদিকরা অংশ নেন।

এ সময় কিশোরগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি সাকাউদ্দীন আহমেদ রাজন পরবর্তী  কর্মসূচী ঘোষনা করে বলেন, আগামী বুধবারের মধ্যে পাকুন্দিয়া থানা অফিসার ইনচার্জ শামসুদ্দীন কে প্রত্যাহার করা না হলে আগামী বৃহস্পতিবার কিশোরগঞ্জ জেলার ১৩ টি থানায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হবে।

উল্লেখ্য, সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানের বড় ভাই আশরাফুজ্জামান খন্দকারের সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল চাচাতো ভাই আবু হানিফা ওরফে কাইয়ুম গংদের। এর জের ধরে গত ৩১ আগস্ট দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হামলার ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের দ্বন্দ্ব থামাতে গিয়ে মাথায় গুরুতর জখমপ্রাপ্ত হন সাংবাদিক খন্দকার আছাদুজ্জামান।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটক্কম/১০-০৯-২০১৭ইং/ অর্থ

Comments are closed.