পাকুন্দিয়ার সাংবাদিক হত্যা চেষ্টার প্রতিবাদে কিশোরগঞ্জে অবস্থান কর্মসূচি

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক : কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আছাদুজ্জামানকে হত্যাচেষ্টার ঘটনায় জড়িত আসামীকে গ্রেফতার করেও ছেড়ে দেয়ার প্রতিবাদে ও পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দিনের বিচার ও অভিলম্বে প্রত্যাহারের দাবিতে কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম এ মানববন্ধন কর্মসুচি পালন করেছে। দুপুরে বৃষ্টিকে উপেক্ষা করে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসুচি পালিত হয়।

সংগঠনের সভাপতি ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি সাইফউদ্দীন আহমেদ লেনিনের সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসুচিতে বক্তৃতা করেন,কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সাকাউদ্দিন আহাম্মদ রাজন, পাকুন্দিয়া প্রেস ক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক এম এ রশিদ ভুঁইয়া, কিশোরগঞ্জ জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মো. রেজাউল হাবিব রেজা প্রমুখ।

বক্তারা বলেন, গত ৩১ আগস্ট নির্ভীক সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। এ ঘটনায় জড়িত সন্ত্রাসী নজরুল নামে এক আসামীকে ধরেও পুলিশ ছেড়ে দিয়েছে । তাছাড়া উল্টো গুরুতর জখমপ্রাপ্ত সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানকে আসামী করে মিথ্যা আরেকটি মামলা দায়ের করেছে। তাই সন্ত্রাসীদের মদদদাতা ওসি মোহাম্মদ সামসুদ্দীনের বিচার ও অভিলম্বে প্রত্যাহার ও সাংবাদিকের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানানো হয়। দাবি মানা না হলে আগামী বৃহস্প্রতিবারের মধ্যে ওসিকে প্রত্যাহার না করা হলে জেলার সকল সাংবাদিকদের নিয়ে অবস্থান ধর্মঘটের ঘোষণা দিয়েছেন সাংবাদিকরা।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১০-সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments are closed.