অগ্নিদগ্ধ রেখার অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে নেওয়া হচ্ছে

পাপন সরকার শুভ্র, রাজশাহী : অগ্নিদদ্ধ রেখার শারীরিক অবস্থার অবনতি এবং অাশঙ্কাজনক হওয়ায় তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) (নিবিড় পরিচর্যা কেন্দ্র) রেখে চিকিৎসা দেওেয়ার প্রস্তুতি চলছে।

রেখা বেগমের ভাগ্নিনা মো. রঞ্জু জানান দিনে দিনে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে।আইসিইউ রেফার্ডে সিদ্ধান্ত নিয়েছে চিকিৎসকরা।

আজ সোমবার বেলা ১২টার দিকে রেখার ভাগ্নিনা মো. রঞ্জু বিষয়টি নিশ্চিত করে বলেন, রেখার অবস্থা অগের চেয়ে খারপ তাই তাকে আইসিইউ রেফার্ডে করার কথা বলেছে চিকিৎসকরা। তারা বলেন রোগি রেখার সব কাগজপত্র দিয়ে আইসিইউ তে সিরিয়াল দিয়ে আসা হয়েছে। দিনের যে কোন সময় তারা আইসিইউতে নিয়ে যাবে।

অন্যদিকে, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসকরা জানিয়েছেন, রেখার শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। এর আগে গত বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর শাহমখদুম দরগাপাড়া এলাকায় রেখার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে পালিয়ে যায় তার বান্ধবি।ফেরদৌসি খাতুন। পরে স্থানীয়রা রেখাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রেখার কথার ভিত্তিতে ওই রাতেই অভিযান চালিয়ে ফেরদৌসি খাতুনকে আটক করে পুলিশ। তিনি কশাইপাড়া এলাকার আলম হোসেনের মেয়ে। এর আগে রেখার স্বামী কামরুল হুদাকে গত শানিবার দুপুরে নগরীর বোয়ালিয়া এলাকা তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১১-সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments are closed.