আগামী নির্বাচনে বিএনপি অংশ নেবেই : খাদ্যমন্ত্রী

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
সেপ্টেম্বর ১১, ২০১৭ ৩:২৪ অপরাহ্ণ

রাজনৈতিক রিপোর্ট : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি নির্বাচনকালীন সরকার নিয়ে যত কথাই বলুক না কেন, তাঁরা আগামী নির্বাচনে অংশ নেবেই।

তিনি বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। নির্বাচনকালীন সরকার প্রধানের দায়িত্ব তিনি পালন করবেন। বিএনপি নির্বাচনকালীন সরকার নিয়ে যত কথাই বলুক না কেন তারা সেই নির্বাচনে অংশ নেবেই। ’

অ্যাডভোকেট কামরুল ইসলাম আজ দুপুরে কেরানীগঞ্জের কলাতিয়া গুয়াঢুরি এলাকায় মডেল থানা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, ‘আমাদেরকে এখন থেকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। দলের মধ্যে কোনো কোন্দল প্রধানমন্ত্রী বরদাস্ত করবেন না। ’

আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনে আমাদেরকে জয়লাভ করতে হবে। সারা বিশ্বের রাষ্ট্র প্রধানরা এখন আমাদের প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন। আমাদের অর্থনৈতিক অবস্থা অনেক মজবুত। আওয়ামী লীগ সরকারের আরো একবার ক্ষমতায় থাকা দরকার।

আওয়ামী লীগ নেতা হাজী মো. আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দলীয় নেতা ইউসুফ আলী চৌধুরী সেলিম ও ডা. শাওন।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১১-সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments are closed.