কটিয়াদীতে ঢাকের হাটের শেড নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
সেপ্টেম্বর ১১, ২০১৭ ১২:৫৬ অপরাহ্ণ

মোঃ ছিদ্দিক মিয়া, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কটিয়াদী কিশোরগঞ্জকটিয়াদী পুরাতন বাজারে ঐতিহ্যবাহী ঢাক-ঢোলের হাটের শেড নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

রবিবার সকালে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম, পৌর মেয়র শওকত উসমান, ওসি মো. জাকির রব্বানী, কাউন্সিলর জয়নাল আবেদীন, বিপ্লব কুমার সাহা ও রন বীর সিংহ, প্রজেক্ট কমিটির সভাপতি দিলিপ ঘোষ, হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদ কটিয়াদী উপজেলা সভাপতি বেনী মাধব ঘোষ, রেফায়েত উল্লাহ, আনোয়ার হোসেন, আবুল ফজল প্রমুখ উপস্থিত ছিলেন।হিন্দু ধর্মাবলম্বিদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে কটিয়াদী পুরাতন বাজারে ঢাক-ঢোলের হাট বসে। দূর- দূরান্ত থেকে আসা ঢাকীদের হাটে বসার মত কোন স্থাননা থাকায় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়সহ আশপাশের দোকানে বা বারান্দায় দাঁড়িয়ে থাকতে হয়। হাটে ঢাকীদের বসা বা অবস্থানের কোন সুব্যবস্থা না থাকায় দুই দিনের এই হাটে তাদের চরম দুর্ভোগ পোহাতে হয়। শেড নির্মাণকাজ সম্পন্ন হলে ঐতিহ্যবাহী এই হাটটি একটি স্থায়ী ঠিকানা পাবে এবং দূর-দূরান্ত থেকে আসা ঢাকীদের দুর্ভোগ লাঘব হবে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১১-সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments are closed.