দলমত নির্বিশেষে বন্যার্তদের পাশে দাড়ান : মাওলানা তোহা

বগুড়া জেলা প্রতিবেদক : বগুড়া জেলা বিএনপির ধর্মীয় সম্পাদক ও জেলা ওলামা দলের সাধারন সম্পাদক মাওলানা ফজলে রাব্বী তোহা বলেছেন- দেশের এই সঙ্কটকালীন মূহুর্তে দলের সাংগঠনিক কার্যক্রম, সদস্য সংগ্রহ কর্মসূচি, দল গোছানোসহ অন্যান্য সব কাজ ফেলে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়া। দলের নেতাকর্মীসহ স্বচ্ছল মানুষকে অতিদ্রুত বন্যার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি। বন্যা দুর্গত মানুষের পাশে থেকে তাদের যথাসম্ভব সহায়তা সাহায্য করতে বলেছেন।
বগুড়া-৪ আসনের বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী মাওলানা ফজলে রাব্বী তোহা বলেন, বেগম খালেদা জিয়া আপনাদের পাশে আছেন, বিএনপি আপনাদের পাশে আছে, আমি আপনাদের পাশে আছি, কথা দিলাম সুখে-দুখে আপনাদের পাশে থাকবো।
সোমবার দুপুরে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার দমদমা চারমাথা এলাকায় বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রি বিতরনকালে উপস্থিত শতশত জনতার উদ্দেশ্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
ত্রান বিতরনকালে উপস্থিত ছিলেন, দৈনিক ইনকিলাব এর বিশেষ সংবাদদাতা মহসীন আলী রাজু, বিএনপি নেতা সিরাজুল ইসলাম সিরাজ, হেলাল উদ্দিন, ইউপি সদস্য জয়নাল আবেদীন, মিন্টু রহমান, ডাঃ আনোয়ার হোসেন, উপজেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি মারুফ তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক মহব্বত আলী, পৌর যুবদলের সভাপতি আব্দুল মোমিন উজ্জল, সমাজ সেবক জিন্নাত আলী, জয়নাল, জয়েন উদ্দিন, মজিবর রহমান, আবুল কালাম, যুবদল নেতা রওশন আলী, ফারুক হোসেন, পারভেজ, সিহাব, পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক কামরুজ্জামান সোহেল, ছাত্রদল নেতা আব্দুস সালাম, রাজু আহমেদ, রিন্টু, রেদওয়ান, হালিম, মিঠু প্রমূখ।
এদিকে- বিএনপি নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, বন্যা দুর্গত এলাকায় বিএনপি নেতাকর্মীরা চাল, ডাল, চিড়া, মুড়িসহ শুকনো খাবার পৌছে দিচ্ছেন। যেখানে প্রয়োজন রান্না করার খাবারও মানুষের হাতে তুলে দেয়া হচ্ছে। বিএনপি চেয়ারপারসনের নির্দেশনা মেনে কেন্দ্রীয় বিএনপি থেকে শুরু করে জেলা পর্যায়ের নেতারা বন্যা দুর্গত এলাকায় জেলা, উপজেলা ও ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ে ত্রাণ সামগ্রি নিয়ে ছুটছেন। দুর্গত এলাকায় স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের সমন্বয়ে গঠন করা হয়েছে বিশেষ কমিটি।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ