পার্বতীপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা শাহজাহান আলীর দাফন সম্পন্ন

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
সেপ্টেম্বর ১১, ২০১৭ ৭:৫১ অপরাহ্ণ

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বার্ধক্য জনিত কারণে মৃত্যু বরণ করেছেন। (ইন্নানিল. . . . . .রাজেউন)। তিনি উপজেলার ৩ নং রামপুর ইউনিয়নের রঘুনাথপুর মৃধাপাড়া গ্রামের বাসিন্দা। গত ১০ সেপ্টেম্বর রোববার রাত ৯টা ৩০মিনিটে মৃধাপাড়া নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।


১১ সেপ্টেম্বর সোমবার বিকেল ৩টায় ডিমালির ডাঙ্গায় রাষ্ট্রীয় মর্যাদা প্রদশর্ন কালে এসময় উপস্থিত ছিলেন- পার্বতীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের দায়িত্বপ্রাপ্ত কমান্ডার ও উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান, পার্বতীপুর মডেল থানার ওসি (তদন্ত) ইমতিয়াজ, ব্রিগেডিয়ার জেনারেল (অব) তোজাম্মেল হক, মুক্তিযোদ্ধা, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, সুধীজনসহ আরো অনেকে।
পরে ডিমালির ডাঙ্গা কবরস্থানে তার দাফন সম্পন্ন কার্য সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে পার্বতীপুর অনলাইন প্রেসক্লাব, মানবকথা ডট কম’র পরিবারসহ স্থানীয় বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সকল সংবাদকর্মীগণ শোক প্রকাশ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ পুত্র ৩ কন্যা নাতী নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

Comments are closed.