ঈশ্বরগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা

আজিজুল হাই সোহাগ, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি ।। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মরিচারচর গ্রামের এক কিশোরি ধর্ষণের শিকার হয়েছে। আজ মঙ্গলবার কিশোরির মা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর গ্রামের হাসিম উদ্দিনের কিশোরি কন্যার সাথে একই গ্রামের আব্দুল জব্বারের পুত্র রতন (২০) এর প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত ১০ সেপ্টেম্বর রতন কিশোরিকে নিয়ে তার নিজ বাড়ি থেকে গাজীপুরে নিয়ে যায়। ১১ সেপ্টেম্বর রাত ৯ টায় রতনের মামা সবুজ মিয়া কিশোরিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। কিশোরি বাড়িতে এসে পরিবারের লোকজনের কাছে অভিযোগ করে গাজীপুর চৌরাস্তায় অজ্ঞাতস্থানে নিয়ে রতন তাকে ধর্ষণ করেছে ।

আজ মঙ্গলবার পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার কিশোরিকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। ঈশ্বরগঞ্জ হাসপাতালে ওই কিশোরির সাথে বারবার কথা বলার চেষ্টা করা হলে সে কোনো কথা বলতে রাজি হয়নি।

মঙ্গলবার বিকেলে কিশোরির মা জর্জিনা খাতুনের সাথে কথা বললে তিনি জানান ৬/৭মাস পূর্বে একই ইউনিয়নের আলীনগর গ্রামে তার মেয়ের বিবাহ হয়েছিল।

স্থানীয় লোকজন জানায়, মেয়েটির উপর জিনের আচর থাকার ফলে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জুয়েল রানা জানান,মামলা রেকর্ড হয়েছে ঘটনাটি তদন্তদীন রয়েছে।মেডিকেল রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ